বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১০:২৬ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভিতে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ ওভিডিও পেতে জেকে টিভির সাথে থাকুন ।  

খোকসায় মোটসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ১ জন নিহত, নিখোঁজ-১

খোকসায় মোটসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ১ জন নিহত, নিখোঁজ-১। কুষ্টিয়ার খোকসায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জিয়া নামের একজন নিহত হয়েছে এবং অন্য একজন নিখোঁজ রয়েছে ও অপরজনকে গুরুতর আহত অবস্থায় হাসতাপালে ভর্তি করা হয়েছে। সোমবার দিবাগত রাত ১১ টার দিকে উপজেলার আমবাড়িয়ে ইউনিয়নের কুঠিপাড়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত জিয়া কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুর গ্রামের শামসুদ্দীন এর পুত্র। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি শফি কুমারখালীর খোর্দবন গ্রামের মৃত এসকেন সর্দার ছেলে এবং নিখোঁজ কেয়ামত সর্দারের বাড়ি কুমারখালির মাঝগ্রামে।

প্রত্যক্ষদর্শীর কয়েকজন জানান, রাত এগারোটার দিকে তিনজন মোটরসাইকেল আরোহি কুঠিপাড়া মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায় এসময় একজনের মৃত্যু হয় অপর আরেকজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করা গেলেও আরোহী আরেকজন পুকুরে তলিয়ে যাওয়ায় তাকে খুজে পাওয়া যাচ্ছে না। ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কার্যক্রম চালাচ্ছেন।

ঘটনাস্থলে উপস্থিত খোকসার থানার এএসআই মোস্তাফিজুর রহমান জানান, নিখোজের উদ্ধারে উদ্ধার তৎপরতা চলছে, একজনের লাশ উদ্ধার করা হয়েছে এবং গুরুতর আহত শফিকে চিকিৎসার জন্য পাঠান হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ভবানীগঞ্জ পুলিশ ক্যাম্পের অফিসার কামালউদ্দি।

© All rights reserved © jknewstv.com
Developed By JKNews TV
themes254654365664