ঘোষনা :
জেকে টিভিতে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ ওভিডিও পেতে জেকে টিভির সাথে থাকুন ।  
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় আইডিএলসি’র সৌজন্যে বিনামূল্যে চক্ষু সেবা প্রদান সাদুল্যাপুরে স্কুলছাত্রী নিখোঁজের ঘটনায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাণীশংকৈলে গরু ব্যবসায়ী হত্যায় জড়িত থাকার দায়ে ৫ আসামী গ্রেফতার কুষ্টিয়া জরিপে সবার শীর্ষে প্রতিদিনের কুষ্টিয়া অনলাইন নিউজ। মুজিববর্ষে সন্ত্রাসী মোদিকে বাংলাদেশে অবাঞ্ছিত ঘোষণার দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কুষ্টিয়ায় চিত্রাংকন হাতের সুন্দর লেখার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমারখালী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রশি পারভেজের উপর সন্ত্রাসী হামলা। প্রত্যয় যুব সংঘের উদ্দোগ্যে আলোচনা সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে ১ জন ভূয়া র‍্যাব গ্রেফতার দৌলতপুরে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক
পুরাতন খবর খুজছেন ?

ড্যান্স একাডেমির আড়ালে কিশোর গ্যাং: ১৪ সদস্য গ্রেফতার

  • আপডেট টাইম : রবিবার, ২১ জুলাই, ২০১৯
  • ২০০ বার নিউজটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: রাজধানীর উত্তরা থেকে কিশোর গ্যাং ফার্স্ট হিটার বসের (এফএইচবি) ১৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার রাতে ও রোববার (২১ জুলাই) সকালে উত্তরা পূর্ব থানার রাজউক অফিসের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে র‌্যাব জানিয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- বিশু চন্দ্র শীল, মো. নাঈম মিয়া, মো. ইয়াসিন আরাফাত, আসিফ মাহমুদ, মো. ফরহাদ হোসেন, মো. আল আমিন হোসেন, মো. বিজয়, শাওন হোসেন সিফাত, মো. ইমামুল হাসান মুন্না, মো. তানভীর হাওলাদার, মো. আকাশ মিয়া, মো. মেরাজুল ইসলাম জনি, হযরত আলী এবং মো. রাজি।

র‌্যাব কর্মকর্তারা জানান, গ্রেফতারকৃতরা কিশোর গ্যাং এফএইচবি গ্রুপের সক্রিয় সদস্য। সদস্য বাড়ানোর কৌশল হিসেবে একটি পিএসবি নামে ড্যান্স একাডেমি পরিচালনা করে তারা। এ একাডেমিতে কম খরচে নাচ শেখানো হয়। বিশু অন্যদের নাচ শেখায়। বিশু ড্যান্স মাস্টার হিসেবে পরিচয় দিলেও আদতে তার এ বিষয়ে কোনো প্রাতিষ্ঠানিক জ্ঞান নেই। সে শুধু উঠতি বয়সের কিশোদের তাদের গ্রুপে আকৃষ্ট করার উদ্দেশ্যে এ ক্লাব পরিচালনা করে। তাদের গ্রুপে ছাত্র, দিনমজুর, বাসচালক, অটোরিকশার চালক-সহকারী থেকে শুরু করে সব পেশার উঠতি বয়সের কিশোর আছে। যারা তাদের বাবা-মার উদাসীনতার সুযোগ নিয়ে গ্যাংয়ের সঙ্গে জড়িত হচ্ছে।

এলাকায় আধিপত্য বিস্তারের জন্য বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে এফএইচবি। গ্রুপটি উত্তরায় দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার করে আসছে। এফএইচবির সদস্যরা মাদকসেবন, স্কুল-কলেজে বুলিং, র‌্যাগিং, ইভটিজিং, ছিনতাই, ফেসবুকে অশ্লীল ভিডিও শেয়ারসহ নানা অনৈকিত কাজে লিপ্ত।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

সাদুল্যাপুরে স্কুলছাত্রী নিখোঁজের ঘটনায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

© All rights reserved © jknewstv.com
Design & Developed BY Anamul Rasel