মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৩ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

শ্রীলঙ্কায় তাসকিন-তাইজুল

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২১ জুলাই, ২০১৯
  • ৩৪৫ বার নিউজটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট : শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দিলেন টাইগার পেসার তাসকিন আহমেদ ও স্পিনার তাইজুল ইসলাম। ভারত থেকে শ্রীলঙ্কায় পাড়ি জমিয়েছেন তারা।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শনিবার (২০ জুলাই) বাংলাদেশ সময় বিকালে পা রাখেন বাংলাদেশ ক্রিকেট দলের ৭ সদস্য। অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক হোসেন সৈকত।

রোববার (২১ জুলাই) ভারত থেকে তাদের সঙ্গে যোগ দেন তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম। তাসকিন-তাইজুল বিসিবি একদাশের হয়ে ভারতে মিনি রঞ্জি ট্রফিতে খেলার কারণে শ্রীলঙ্কা যেতে দেরি হয়। শনিবার রাত ১২টায় কলম্বো পৌঁছেন এ দু’জন।

বাংলাদেশ দলের বাকি সদস্যরা এখনো দেশে রয়ে গেছেন। আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে লড়ছেন সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, রুবেল হোসেন ও ফরহাদ রেজা।

উল্লেখ্য, কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৬ জুলাই। একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ হবে যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!