সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:৫৪ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের আর্থ-সামাজিক উন্নয়ন হয়

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ২২৩ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের সত্যিকারের আর্থ-সামাজিক উন্নয়ন হয়। বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের এক রোল মডেল। আর দেশের এ উন্নয়ন সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্য। গতকাল বৃহস্পতিবার বিকেলে হরিনাারায়ণপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত কুষ্টিয়া সদর উপজেলার হরিণারায়নপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা আরো বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা শুধু উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের জন্যই কাজ করে যাচ্ছেন তা নয়, একইভাবে তিনি দেশের জন্য মানসম্মত উন্নত, স্বাস্থ্যকর নাগরিক সৃষ্টির লক্ষ্যেও নিরলস প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। বর্তমান সরকার একটি যুগোপযোগী, আধুনিক স্বাস্থ্য নীতি প্রণয়ন করেছে এবং এই নীতির আওতায় দেশের সকল শিশুদের জন্য শতভাগ টিকাদান কর্মসূচি সাফল্যের সাথে সম্পন্ন করেছে। ফলে বাংলাদেশে আজ মা ও শিশু মৃত্যুহার উল্লেখ্যভাবে হ্রাস পেয়েছে। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে শিশুদের টিকাদান কর্মসূচিতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মর্যাদাপূর্ণ ‘‘ভ্যাকসিন হিরো” পুরস্কার পেয়েছেন। এ জন্য সকলকে দেশ ও জনগণের কল্যাণে সকলকে কাজ করার আহবান জানান কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা।

এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামীলীগেরে সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগেরে সহ-সভাপতি এমদাদুল হক। সম্মেলনে সভাপতিত্ব করেন হরিণারায়নপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরকার আক্তারুজ্জামান টগর। এ সময় শহর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মীর রেজাউল ইসলাম বাবু, কুষ্টিয়া পল্লী বিদ্যুতের সাবেক চেয়ারম্যান সাইফুদ দৌলা তরুণসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং শতশত আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরিচালনা করেন হরিণারায়নপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!