শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:১০ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়ায় আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২ অক্টোবর, ২০১৯
  • ২০২ বার নিউজটি পড়া হয়েছে

বয়সের সমতার পথে যাত্রা’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে কুষ্টিয়ায় আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সকালে বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে সার্কিট হাউজ প্রাঙ্গন থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের কার্যালয় গিয়ে শেষে হয়।
পরে জেলা প্রশাসকের সভা কক্ষে বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি এ্যাড. খন্দকার শামসুল আলম দুদুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন।
এ সময় জেলা প্রশাসক বলেন, আজকের প্রবীণরা তাদের কর্মজীবনে দেশ ও সমাজের জন্য বহু অবদান রেখেছেন। প্রবীণদের কাছ থেকে নতুন প্রজন্মকে অনেক কিছু শিখতে হবে।
তিনি বলেন, পরিবারের সদস্যসহ সকলকে তাদের নিজ নিজ অবস্থান থেকে প্রবীণদের খোঁজখবর নিতে হবে এবং তাদের প্রতি সম্মান দেখাতে হবে।
বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন নজু’র পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ জাহান, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রোখসানা পারভিন, প্রবীণ হিতৈষী সংঘের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আতিয়ার মন্ডল, সাংগঠনিক সম্পাদক আব্দুস সাত্তার, কোষাধ্যক্ষ খাদেমুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোকারম হোসেন মোয়াজ্জেম, প্রচার ও যোগাযোগ বিষয়ক সম্পাদক আব্দুল মালেক রানা, দপ্তর সম্পাদক নিত্য গোপালসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এদিকে সন্ধ্যায় আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষ্যে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে প্রবীণ আড্ডা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ সময় বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন নজু, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলাম, যুগ্ম-সম্পাদক শাহীন সরকার, কালচারাল অফিসার সুজন রহমান, প্রবীণ হিতৈষী সংঘের সদস্য কোহিনুর খানম, দরবেশ হাফিজসহ অন্যান্য সদস্যবৃন্দ ও শিল্পকলা একাডেমির কর্মকর্তা এবং শিল্পীগণ উপস্থিত ছিলেন।
পরে কনক চৌধুরীর পরিচালনায় কবিতা আবৃতি ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!