সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

নিয়ম মাফিক এবং গণতান্ত্রিক পদ্ধতিতে সম্মেলন সফল করবো– প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৫ অক্টোবর, ২০১৯
  • ৩৭২ বার নিউজটি পড়া হয়েছে

গাংনী প্রতিনিধিঃআগামী ২৭ এবং ২৮ অক্টোবর গাংনী ও মেহেরপুর পৌর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষনা করা হয়েছে। শনিবার বিকেলে মেহেরপুর পৌর টাউন হলে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এমন ঘোষণা দেয়া হয়েছে।

জন প্রশাসনের প্রতিমন্ত্রী মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপির সভাপতি বর্ধিত সভায় বলেছেন- বাংলাদেশ আওয়ামী লীগ এই উপমাহাদেশের মধ্যে অতি পুরাতন ঐতিহাসিক ও ঐতিহ্যবাহী একটি সংগঠন।

যে সংগঠনের হাত ধরে বহু নেতা নেত্রি জনযুদ্ধে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন। সেই ৫৪‘র যুক্তফ্রন্ট, ৬৬‘র ৬ দফা আন্দোলন, ৬৯ এর গণ অভূখানে অংশ গ্রহন করেছেন। এবং বঙ্গবন্ধু‘র হাতে গড়া এই সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ। সেটি অনেক চড়াই উৎরাই পার করে, অনেক প্রতিবন্ধকতা, অনেক অন্ধকার সময় পার করে কিন্ত আজ বাংলাদেশ আওয়ামী লীগ যেভাবে দেশ পরিচালনার ক্ষেত্রে ভূমিকা পালন করছে। সেটি বিশ্ব রাজনীতির ইতিহাসে বিরল।

এছাড়া মেহেরপুর ভৌগলিক ভাবে ছোট জেলা হলেও এই জেলার নাম ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা আছে। দেশের প্রথম সরকার মেহেরপুরের ব্যৈনাথতলার আমবাগানে শপথ গ্রহণ করে। ওই শপথের দিনই বঙ্গবন্ধুর নামে বৈদ্যনাথতরাকে বঙ্গবন্ধুর নামে নামকরণ করে মুজিবনগর করা হয়।

একারণেই মেহেরপুর বাংলাদেশ আওয়ামী লীগ একটি ঐতিহাসিক স্থানের জেলা। সে ক্ষেত্রে আমরা জবাবদিহিতাকে পছন্দ করি এবং গণতান্ত্রিক পন্থায় বঙ্গবন্ধু‘র হাতে গড়া এই সংগঠন যাতে নিয়ম মাফিক এবং গণতান্ত্রিক পদ্ধতি অবলম্বন করে অত্যান্ত শন্তি শৃংখলার সাথে আগামী ২৭ এবং ২৮ তারিখের সম্মেলন সফল করতে পারি তাহলে এটি একটি দৃষ্টান্ত হবে। তাই আমরা সকলের প্রতি শ্রদ্ধা, পারস্পারিক ভালবাসা রেখে আগামী সম্মেলন সফল করবো।

বর্ধিত এই সভায় অন্যদের মধ্যে মেহেরপুর -২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন, মেহেরপুর -২ আসনের সাবেক সংসদ সদস্য মুকবুল হোসেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা আক্তার বানু, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম এ খালেক, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, আঃ হালিম, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড ইয়ারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দীন আহমেদ চুন্নু,আমাম হোসেন মিলু, মিজানুর রহমান রানা, পিপি পল্লব ভট্টাচার্য, কেএম আতাউল হাকিম লাল মিয়া,শামিম আরা হীরা প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!