শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৫:২০ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

সম্রাটের গডফাদার থাকলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে, এ বিষয়ে কারোরই ছাড় দেয়ার কোন সুযোগ নেই : কুষ্টিয়ায় মাহবুব-উল-আলম হানিফ

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৭ অক্টোবর, ২০১৯
  • ২১৬ বার নিউজটি পড়া হয়েছে

‘বিএনপি আসতেও কাটে যেতেও কাটে’ এমন মন্তব্য করে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, তারা বললো সম্রাটকে গ্রেফতার করা হচ্ছে না আর গ্রেফতারের পরে বলছে এটা নাটক। আসলে বিএনপি রাজনীতিটাকে নাটক হিসেবেই নিয়েছে, তারা জিয়াউর রহমানের জটিল ও কুটিল রাজনীতি থেকে বের হতে পারেনি। হানিফ বলেন, কে কি বললো তাতে কিছু যায় আসেনা, প্রধানমন্ত্রী যে কোন দূর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স, সম্রাটের গডফাদার থাকলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে, এ বিষয়ে কারোরই ছাড় দেয়ার কোন সুযোগ নেই।
আজ সোমবার বেলা ১১টায় কুষ্টিয়া শহরে পিটিআই রোডে নিজ বাসভবনে কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি’র স্মরোণিকার মোড়ক উন্মোচন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।
এসময় ‘কেসিনো নিয়ে মানুষ বিক্ষুব্ধ, তারা রাস্তায় নামতে প্রস্তুত’ জাতীয় ঐক্য ফন্ট্রের মুখপাত্র আসম আব্দুর রব’র এমন মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, রাস্তায় নামার ক্ষমতা থাকলে তারা নামুক, এ বিষয়ে কিছু বলার নেই। হানিফ বলেন, এরা নীতিভ্রষ্ট, এদের সমস্ত শরীর দূর্নীতিতে ভরা, এরা কি বলছে তাতে দেশের মানুষের কোন মাথাব্যাথা নেই।
আর প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে হানিফ বলেন, বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো জোরদার ও দ্বি-পাক্ষিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে। শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন, দেশের উন্নয়ন অগ্রগতি ও যা কিছু ভাল তার সবই করার ক্ষমতা একমাত্র তারই আছে।
এসময় কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক সোহেল রানাসহ সাংবাদিক নেতৃবৃন্দ ও জেলা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!