মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০১:৪৬ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

ইবি সভাপতিকে তাড়িয়ে মিছিল এবং লিফলেট বিতরণ করছে ইবি ছাত্রলীগের কর্মীরা

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯
  • ২৮৭ বার নিউজটি পড়া হয়েছে

আব্দুস সালাম,ইবি প্রতিনিধি।।ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শাখা ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম পলাশকে তাড়িয়ে ক্যাম্পাস ছাড়া করেছে বিদ্রোহী গ্রুপের নেতা-কর্মীরা। শনিবার (১২ অক্টোবর) দলীয় টেন্টে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে, শাখা ছাত্রলীগ সভাপতি পলাশ এক মাস পর ক্যাম্পাসে আসেন। এসময় তাকে কিছু কর্মী-সমর্থকদের নিয়ে দলীয় টেন্টে অবস্থান করতে দেখা যায়।

টেন্টে বসে কর্মী-সমর্থকদের সাথে কুশল বিনিময়কালে পৌনে বারোটার দিকে বিদ্রোহী গ্রুপের নেতা-কর্মীরা সেখানে উপস্থিত হন। এসময় বিদ্রোহী গ্রুপের নেতা বিপুল খান ও শাহজালাল সোহাগ শাখা সভাপতি পলাশকে তুই-তুকারি করে টেন্ট থেকে তাড়িয়ে দেন।

পলাশ নিরবে ঘটনাস্থল ত্যাগ করে মেইন গেটের দিকে গেলে দলীয় টেন্ট থেকে বিক্ষোভ মিছিল বের করে বিদ্রোহী গ্রুপের নেতা-কর্মীরা। এসময় পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলামকে উদ্দেশ্য করে বিভিন্ন শ্লোগান দিতে থাকে তারা।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক হয়ে বিভিন্ন সড়ক পদক্ষিণ শেষে একই স্থানে এসে মিলিত হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় সাবেক উপ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জুবায়ের আল মাহমুদ বলেন, আমরা পলাশ-রাকিবকে আগেই অবাঞ্ছিত ঘোষণা করেছি। দুর্নীতিবাজদের ঠাঁই এ ক্যাম্পাসে হবেনা। এছাড়াও তিনি শাখা ছাত্রলীগ সম্পাদক রাকিবের বিরুদ্ধে অভিযোগসমূহ তুলে ধরেন।

পরে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকারীদের উপযুক্ত শাস্তির দাবিতে ক্যাম্পাসে লিফলেট বিতরণ করে বিদ্রোহীরা। এসময় তারা বিভিন্ন অনুষদ ভবন ও চত্ত্বরে শিক্ষার্থীদের মাঝে লিফলেট বিতরণ করে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!