বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:৩০ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

ডেইলি নিউজ বাংলা’র অফিস পরিদর্শন করলেন এমপি বাদশাহ্

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯
  • ২৫৯ বার নিউজটি পড়া হয়েছে


নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের বড়গাংদিয়াতে অবস্থিত জনপ্রিয় নিউজপোর্টাল “ডেইলি নিউজ বাংলা’র” অফিস পরিদর্শন করেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি সদস্য এ্যাডঃ আঃকাঃম সরওয়ার জাহান বাদশাহ্।
পরিদর্শন কালে তার সাথে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সাইদুর রহমান, দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আরিফুর রহমান প্রমুখ। এসময় তিনি গণমাধ্যমের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। এসময় তিনি বলেন, সাংবাদিক জাতির দর্পন তাদের মাধ্যমে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাংলাদেশ তথা বিশ্বের সব প্রান্তে পৌঁছে যাচ্ছে, কুষ্টিয়ার কাঙ্গাল হরিনাথের হাত ধরেই শুরু হয় মূলত মূল ধারার সাংবাদিকতা বর্তমান সময়ে কুষ্টিয়ার বিভিন্ন উন্নয়নের চিত্র গণমাধ্যমের মাধ্যমে দেশবাসীর কাছে তুলে ধরা হচ্ছে।
এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন আপনারা সবসময় নিরপেক্ষ থেকে তদন্তসাপেক্ষে আপনাদের কলমের মাধ্যমে সঠিক বিষয়টা তুলে ধরার চেষ্টা করবেন। এ সময় এমপি বাদশাহ ডেইলি নিউজ বাংলার প্রকাশক ও সম্পাদক সহ সংশ্লিষ্ট সবার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, ডেইলি নিউজ বাংলা’র প্রধান উপদেষ্টা মো.আহসান হাবিব লেলিন, এসটিভি বাংলা’র দৌলতপুর উপজেলা প্রতিনিধি ও ডেইলি নিউজ বাংলা’র প্রকাশক ও সম্পাদক মো.জিল্লুর রহমান, জাতীয় সাপ্তাহিক অপরাধ তথ্যচিত্র,দৈনিক আরশীনগর পত্রিকা’র দৌলতপুর উপজেলা প্রতিনিধি ও ডেইলি নিউজ বাংলা’র বার্তা সম্পাদক মো.হেলাল উদ্দিন । এসময় উপস্থিত অন্যান্য অতিথি বৃন্দ বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য ডেইলি নিউজ বাংলা পরিবারের সবাইকে ধন্যবাদ জানান এবং একই সাথে এই ডেইলি নিউজ বাংলার উত্তরোত্তর সাফল্য কামনা করেন ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!