বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়ার কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
  • ২৬৬ বার নিউজটি পড়া হয়েছে

জননেতা হানিফ ভাইয়ের নির্দেশে ত্যাগী ও পরিক্ষিতদের মূল্যায়িত করা হবেঃ এ্যাড. শেখ হাসান মেহেদী।
বঙ্গকণ্যা, আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপার নেতৃত্বে বাংলাদেশ উন্নত দেশের সমৃদ্ধে এগিয়ে যাচ্ছে। বিদেশী পর্যটকেরা এ দেশকে এক সময় ভিক্ষুকের দেশ বলতো, আজ সেই ভিক্ষুকের দেশ থেকে ডিজিটাল দেশ হিসাবে পরিচিতি পেয়েছে আমাদের প্রিয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র জন্য। কুষ্টিয়া সদর উপজেলা কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ত্যাগী নেতা এ্যাড. শেখ হাসান মেহেদী এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমাদের প্রিয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনা ১৬কোটি মানুষের কথা ভেবে দিনরাত পরিশ্রম করে দেশটাকে উন্নত সমৃদ্ধের দিকে নিয়ে যাচ্ছেন। আর এদিকে বিএনপি ক্ষমতায় থাকাকালীন বিএনপি-জামাতের নেত্রী বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে দেশের বাইরে পাঠিয়েছে, আজ সেই এতিমের টাকা আত্মসাৎ করার দায়ে কারা ভোগ করছেন। এদিকে আমাদের প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সাধারন মানুষের জন্য কাজ করছেন আর সেই নেত্রীর উপর বার বার হামলা চালিয়েছে বিএনপি-জামাত। তাকে নিয়ে বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করে জনগনের কাছে মিথ্যা প্রচার চালানোর চেষ্টা করছে। বিএনপি-জামাতকে মনে রাখতে হবে ষড়যন্ত্র করে কোন লাভ হবে না, দেশের মানুষ বুঝতে শিখেছে কারা দেশের মঙ্গল চান। আওয়ামীলীগের সু-দিন দেখে বিভিন্ন কাউন্সিলে দলীয় পদের আশা করছে তাদেরকে আগে দলের প্রতি মায়া তৈরী করতে হবে। পরবর্তীতে তাদের বিষয়গুলো বিবেচনা করে দেখা যাবে। মেহেদী আরো বলেন, আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ(এমপি) ভাই পরিষ্কার জানিয়ে দিয়েছেন, ত্যাগী ও পরিক্ষিতদের এবার মূল্যায়িত করা হবে। আওয়ামী দলে অনু-প্রবেশকারীদের জায়গা হবে না। তিনি আরো বলেন, কুষ্টিয়ায় যারা আওয়ামী দলে প্রবেশ করে দলে ভাঙন সৃষ্টি করার চেষ্টা করছে তারা হুশিয়ার, হানিফ ভাইয়ের কাছে সকলের তথ্য রয়েছে দলটাকে নিয়ে মগের মুল্লুক ভাবা যাবে না। মেহেদী বলেন, এটা ইউনিয়ন কাউন্সিল হলেও গুরুত্বপূর্ণ একটা বিষয়, কারন উল্লেখ্য করে বলেন, ইউনিয়ন পর্যায় থেকে শুরু হয় রাজনীতি। নিজের এলাকায় নেতৃত্ব দিতে যোগ্যতা ও ত্যাগের প্রয়োজন হয়, যারা পরিশ্রমী ত্যাগী পরিক্ষিত তাদেরকে বিবেচনা করে দলের দায়িত্ব দেওয়া হবে।
কুষ্টিয়া সদর উপজেলা কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সোমবার (১৪অক্টোবর ২০১৯ইং) বিকেল ৩ঘটিকা বালিয়াপাড়া কলেজিয়েট স্কুল মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সেকেন্দার আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল কাদের এর সার্বিক পরিচালনায় উদ্ধোধক হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আক্তারুজ্জামান মাসুম। বিশেষ বক্তা ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আক্তারুজ্জামান বিশ্বাস। সম্মানিত অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের দপ্তর বিষয়ক সম্পাদক হাজী তরিকুল ইসলাম মানিক, জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাজহারুল আলম সুমন, জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাড জিহাদুল ইসলাম, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ মন্ত্রালয় সম্পাদক মতিয়ার রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ডা. গোলাম মওলা। বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সামস তানিম মুক্তি, সাংগঠনিক সম্পাদক আফরোজা আক্তার ডিউ, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি লাবু, কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতি সভাপতি সাইফুদৌলা তরুন, কাঞ্চনপুর ইউনিয়ন চেয়ারম্যান ইউসুফ আলী মোল্লা, জেলা যুবলীগের সাবেক সদস্য আনিচুর রহমান বিকাশ, সদর উপজেলা যুবলীগের সভাপতি আবু তৈয়ব বাদশা, সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক ইলিয়াস খান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আহমেদ মৃদুল হাসান। অনুষ্ঠানে সার্বিক দায়িত্ব পালন ও নেতৃত্ব দেন সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সজিবুল ইসলাম। কাঞ্চনপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক জিয়ারুল ইসলাম। হরিনারায়ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি টগর, সাধারন সম্পাদক (চেয়ারম্যান) মহি উদ্দিন মন্ডল ও সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক হাসান, আব্দালপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক সভাপতি(বর্তমান প্রার্থী) শেখ আরব আলী ও সাবেক সাধারন সম্পাদক (বর্তমান প্রার্থী) গোলাম মোস্তফা ও ছাত্রলীগ সভাপতি সাগর আহমেদ আলতাব সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, সকলে ঐক্য বদ্ধ হয়ে আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপির পতাকাতলে মিলিত হয়ে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যেতে হবে। কমিটির নেতৃত্বে যেই আসুক তাকে মেনে নিয়ে এলাকায় শান্তিপূর্ণ ভাবে সকলে কাঁধে কাঁধ মিলিয়ে দলীয় কাজ করতে হবে। এই ইউনিয়নে যিনি আবার দায়িত্ব পাবে তাকে ইউনিয়ন আওয়ামীলীগের নেতা মেনে কাজ করার আহব্বান করেন। অনুষ্ঠানের প্রথম অধিবেশন শেষে ২য় অধিবেশনে আগের কমিটিকে বিলুপ্তি ঘোষনা করেন এবং নতুন করে যারা নেতৃত্বে আসতে ইচ্ছুক তাদের মধ্যে থেকে ৭টি কমিটির লিষ্ট জমা দেন। এদিকে সংবাদের ভিত্তিতে জানা যায়, কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃত্বে আসতে চান আনিচুর রহমান ঝন্টু, তিনি সভাপতি পদের জন্য একটি আবেদন পত্র জমা দেন। ইতি পূর্বে যারা নেতৃত্ব দিয়েছেন তারা সহ ১৪জন ব্যক্তি মোট ৭টি কমিটি পত্র জমা দেন। নেতারা এই ১৪জনের মধ্যে থেকে ত্যাগী ও পরিক্ষিতদের বিবেচনা করে উক্ত ইউনিয়নে সভাপতি ও সম্পাদকের দায়িত্ব দিবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!