বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৭ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

প্রধানমন্ত্রীর সঙ্গে ফিফা সভাপতির সাক্ষাৎ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
  • ২২২ বার নিউজটি পড়া হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।

এর আগে ভোরে রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। বিমানবন্দরে নেমে তিনি বলেন, সবাইকে শুভ সকাল। প্রথমবারের মতো বাংলাদেশে আসতে পেরে আমি খুবই আনন্দিত। এ সফরটা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। দেখুন বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী, কারণটা খুবই পরিষ্কার ফিফা সভাপতি এখন ঢাকায়। আর সম্প্রতি বাংলাদেশ ফুটবল দলের পারফরম্যান্স সত্যিই চোখে পড়ার মতো।
বাংলাদেশ ফুটবল ফেডারেশন-বাফুফের আমন্ত্রণে একদিনের শুভেচ্ছা সফরে ঢাকায় ফিফা সভাপতি। এ সময় প্রথমবারের মতো ঢাকায় আসতে পেরে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। সেইসঙ্গে সংক্ষিপ্ত এ সফরে এশিয়া অঞ্চলের ফুটবল উন্নয়নে বাফুফের সঙ্গে আলোচনার কথা জানান জিয়ান্নি ইনফান্তিনো।
কাতারে বিশ্বকাপ অনুষ্ঠিত হতে এখনও তিন বছর বাকি। এরইমধ্যে এশিয়া সফর করছেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। তারই অংশ হিসেবে বাংলাদেশে আগমন।
রাতভর অপেক্ষা : বৃহস্পতিবার রাত ১টা ১০ মিনিটে ঢাকায় আসার কথা থাকলেও মঙ্গোলিয়ায় বৈরি আবহাওয়ার কারণে প্রায় চার ঘণ্টা দেরিতে বাংলাদেশে পৌঁছান ফিফা বস।
বিশ্বকাপ বাছাইয়ে কলকাতার সল্ট লেকে বাংলাদেশের দুর্দান্ত পারফনম্যান্স। সবমিলিয়ে দেশের ফুটবল অঙ্গনে যেন সুবাতাস বইছে। ঠিক তখনই ফিফা সভাপতির বাংলাদেশে আগমন।
বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন ও ফিফার কাউন্সিল মেম্বার মাহফুজা আক্তার কিরণের প্রশংসা করে ইনফান্তিনো জানান, এ সফরে এশিয়া অঞ্চলের ফুটবল উন্নয়নের পাশাপাশি ফুটবলের ইতিবাচক নানা দিক নিয়ে তাদের সঙ্গে আলোচনা হবে।
দেখুন, খেলাধুলার দিক দিয়ে বাংলাদেশ অনেকটাই এগিয়ে যাচ্ছে। এখানকার মানুষ বেশ ক্রীড়াপ্রেমী। আশা করছি এশিয়া অঞ্চলের ফুটবল উন্নয়নের বাফুফের সঙ্গে আলোচনা ফলপ্রসু হবে।
এর আগে ১৯৮০ সালে জোয়া হ্যাভিলেঞ্জ ফিফার প্রথম সভাপতি হিসেবে বাংলাদেশে আসেন। এরপর ২০০৬ ও ২০১২ সালে ঢাকা সফরে এসেছিলেন ফিফার সাবেক সভাপতি সেপ ব্লাটার। এবার ফিফার সভাপতি হিসেবে চতুর্থবারের মতো বাংলাদেশে এলেন জিয়ান্নি ইনফান্তিনো। প্রায় ১৬ ঘণ্টার সংক্ষিপ্ত সফর শেষে বৃহস্পতিবার বিকেলেই লাওসের উদ্দেশ্যে রওনা করবেন ফিফা বস।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!