বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:০০ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

দৌলতপুরে ক্যান্সার ও কিডনি রোগীদের মাঝে চেক বিতরণ করেন এমপি বাদশাহ্

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
  • ৩৬০ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার যে সমস্ত ক্যান্সার, কিডনি ও লিভার সিরোসিস রোগীরা অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেনা এসব রোগীদেরকে সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগে আক্তান্ত গরীব রোগীদের সনাক্ত করে সমাজসেবা অধিদফতরের জনবল, স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও সুধীজনের সহযোগিতায় নীতিমালা অনুসরণ করে প্রকৃত দুস্থ ও অসহায় ব্যক্তিদের তালিকা প্রণয়নপূর্বক গৃহীত কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে। ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যরালাইজড ও জন্মগত হৃদরোগে আক্তান্ত গরীব রোগীদের জন প্রতি ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা হারে বাজেট প্রাপ্তি সাপেক্ষে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়। এর মাধ্যমে আক্রান্ত রোগীর পরিবারের ব্যয়ভার বহনে এবং সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরে আসতে সহায়তা করা হয়।

শুক্রবার সকালে উপজেলা মিলনায়তনে প্রাঙ্গণে এসব রোগীদেরকে চেক প্রদান করেন ৭৫-কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সাংসদ সদস্য এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্। এ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এজাজ আহমেদ মামুন, সমাজসেবা কর্মকর্তা ছানোয়ার আলী,মরিচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলমগীর, পিয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইউসুফ লালু, ৯নং রিফাইতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু, রাজনৈতিক বিশ্লেষক মহিদুজ্জামান মহব্বত, সহ স্থানীয় বিশিষ্টজনেরা। অনুষ্ঠানে ২৭ জন ক্যান্সার, কিডনি ও লিভার সিরোসিস রোগীকে ৫০ হাজার টাকা করে ১৩ লক্ষ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!