রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:৩৬ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়ায় ভিক্ষুকদের কর্মসংস্থানে দোকান, গরু ও ভ্যান বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
  • ২১৩ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ায় ভিক্ষুকমুক্ত করতে ও তাদের আর্থিকভাবে স্বাবলম্বী করে গড়ে তুলতে ভিক্ষুকদের মাঝে দোকান ঘর, দোকানের মালামাল, গরু, ভ্যান ও নগদ টাকার চেক বিতরণ করা হয়েছে। বুধবার দুপুর ২টায় সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে সদর উপজেলা প্রশাসন ও সদর উপজেলা সমাজসেবা কার্যালয়ের যৌথ আয়োজনে ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় অসুষ্ঠু তালিকাভুক্ত ভিক্ষকুদের মাঝে এসব দোকান ঘর, গরু, ভ্যান ও নগদ টাকার চেক বিতরণ করেন কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন। অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন, স্থানীয় সরকার কুষ্টিয়ার উপ-পরিচালক মৃনাল কান্তি দে, সদর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোশারফ হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান শাহানাজ পারভীন, উপজেলা সমাজসেবা অফিসার আবু রায়হান প্রমুখ,এছাড়া হাটশ-হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সম্পা মাহামুদ, মনোহরদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম জহুরসহ সদর উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।
এসময় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস,স্ট্রোকে প্যরালাইজড ও জন্মগত হৃদরোগে আক্রান্ত ১৯জন রোগীকে ৫০ হাজার টাকা করে অর্থ সহায়তার চেক প্রদান, ৪জন ভিক্ষুকের মাঝে ৪টি গরু, ৫জনকে দোকানঘর ও দোকানের মালপত্র, ২জনকে চার্জার ভ্যান ও ১৮টি সেচ্ছাসেবী সংগঠনকে ১২হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!