শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:২২ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

জালিয়াপালংয়ের মানবপাচার এবং ইয়াবা সম্রাট সিদ্দিক আহাম্মদ ধরা ছোঁয়ার বাইরে।

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯
  • ৮৬১ বার নিউজটি পড়া হয়েছে

কক্সবাজার প্রতিনিধিঃ-

সচেতন মহল শিক্ষিত সমাজ সাংবাদিক কে জানান, ইয়াবার কারবারি গডফাদার সিদ্দিক আহাম্মদ ঐতিহ্যবাহী জালিয়াপালং ইউনিয়নের সোনাইছড়ি গ্রামের বহুল আলোচিত ইয়াবা সম্রাট ও মানবপাচারের মূল হুতা সিদ্দিক আহাম্মদ(৩৮) পিতাঃ মৃত ফজল আহাম্মদ। বড় ধরনের ইয়াবার সিন্ড়িগেট তৈরি করেছেন ২নং ওয়ার্ড,দক্ষিণ পশ্চিম সোনাইছড়ি, জালিয়াপালং, উখিয়া কক্সবাজার।

উল্লেখ্য যে উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়ন তথা পুরো বাংলাদেশে আলোড়ন সৃষ্টি করে ঘৃণ্যতম মানবপাচার। ও ২০১৪ সালের শুরুতেই বাংলাদেশ এবং মায়ানমারের মধ্যকার অবৈধ মানবপাচারের সৃষ্ট বর্তমান ইয়াবা সম্রাট সিদ্দিক আহাম্মদ।(প্রকাশঃগুটি সিদ্দিক) মানবপাচার করার দায়ে ২০১৭সালে সরকারের চলমান অভিযান জিরো টলারেন্স (ক্রসফায়ার)ঘোষণা করলে কৌশলে পালিয়ে কালো টাকা সাদা করার অপচেষ্টায় পাড়ি জমাই সৌদি আরবে।সেখানে প্রায় ১বছর ৬মাস কাটানোর সুবাদে সৌদি সরকারের জালে আটকা পড়ে অবৈধভাবে সৌদি পাড়ি জমানো গুটি সিদ্দিক।

কিন্তু সৌদি আরব থেকে ফেরত আসার পর পরেই নতুন ব্যবসায় হাত দেয় যার নাম মরণ নেশা ইয়াবা।ইয়াবার কালো টাকার ক্ষমতায় এলাকার সাধারণ জনগণ তথা ছাত্রসমাজ,যুবসমাজকে ধ্বংস করার পেছনে এই ইয়াবা সম্রাটের ভূমিকা অপরিসীম। বর্তমানে এলাকায় এই ইয়াবা সম্রাট পরিচয় বহন করে We are Drug Dealer.
দেশের ঘৃণ্যতম মানবপাচার ইয়াবা পাচার,অবৈধ নারী ব্যবসা,দখলবাজি, চাঁদাবাজি থেকে শুরু করে দেশের প্রচলিত আইন বহির্ভূত অপরাধ সংশ্লিষ্ট কর্মকান্ড যেন মিশে আছে গুটি সিদ্দিকের শিরা উপশিরায়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের চলমান প্রক্রিয়াকে সফল করার জন্য মাদকের বিরুদ্ধে যে জিরো টলারেন্স ঘোষণা করেছেন তাকে বাস্তবে রূপদান করার জন্য ইয়াবা সম্রাট-মানবপাচারের গডফাদার গুটি সিদ্দিককে আইনের আওতায় আনার কোন বিকল্প নেই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!