সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:২৯ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

জেল হত্যা দিবস বাঙালির জীবনে দ্বিতীয় কলঙ্কজনক অধ্যায়”-বাদশাহ্ এম,পি।

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
  • ২১৭ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি :৭৫-কুষ্টিয়া-দৌলতপুর-১আসনের মাননীয় সাংসদ সদস্য জনাব আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি বলেছেন, ‘জেল হত্যা দিবস বাঙালি জাতির জীবনে দ্বিতীয় কলঙ্কজনক অধ্যায়’।

তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর জাতীয় চার নেতাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিমর্মভাবে হত্যা করা হয়।

তিনি আরও বলেন, ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্য ছিল মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে নিশ্চিহ্ন করা।

বাদশাহ্ এমপি বলেন, বঙ্গবন্ধুর ঘনিষ্ট চার সহচর মুক্তিযুদ্ধকালীন এবং পরবর্তীতে দেশ গঠনে সবসময় তার সাথে কাজ করেছেন। সেজন্য বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের ধারাবাহিকতায় জাতীয় চার নেতাকে হত্যাকাণ্ডের মধ্যে দিয়ে ঘাতক বাহিনী বর্বরোচিত এ কালো অধ্যায়ের সুচনা করে। কিন্তু ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্য সফল হয়নি।

তিনি বলেন, দেশের আপমর জনসাধারণকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার অসমাপ্ত স্বপ্নকে বাস্তবে রূপ দিতে দৃঢ় প্রত্যয়ে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, একাত্তরের যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন করে দেশকে কলঙ্কমুক্ত করা হবে।

বাদশাহ্ এমপি আরও বলেন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আত্মস্বীকৃত খুনীদের দেশে ফিরিয়ে এনে ১৪ দল ক্ষমতায় থাকাকালীন সময়ের মধ্যেই বিচারের রায় কার্যকর করতে এ সরকার প্রতিশ্রুতিবদ্ধ।

বাদশাহ্ এমপি বলেন, পলাতক খুনিরা ছাড় পাবে না। তাদের সাজা কার্যকরের মধ্যে দিয়ে জাতি কলঙ্কমুক্ত হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!