মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০১:১০ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

খোকসায় হাসপাতালে অসুস্থ মাকে দেখতে এসে মেয়ে ধর্ষণের শিকার হুমকিতে আছেন অসুস্থ মাসহ পরিবার

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ৩১২ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি অসুস্থ মাকে দেখতে এসে ধর্ষণের শিকার হয়েছে ১৮ (ছন্দনাম) বলে অভিযোগ উঠেছে।
এ বিষয়ে স্থানীয় জনগণ ও হাসপাতালে পাশের বেডে চিকিৎসা নেওয়া রোগীরা স্থানীয় সাংবাদিকদের বলেন। ধর্ষিতার অসুস্থ মা দীর্ঘদিন যাবত হাসপাতালের ১২ নম্বর বেডে ডায়াবেটিস ও ফোড়া রোগের চিকিৎসা নিচ্ছেন।
এমতাবস্থায় হাসপাতালের জরুরি বিভাগের এক স্টাফ ধর্ষিতার মাকে ডেসিং করানোর কথা বলে তার মোবাইল নাম্বার নেন এবং তাদের মধ্যে একটা সম্পর্ক গড়ে ওঠার জেরে গত শুক্রবার আনুমানিক রাত সাড়ে দশটা থেকে রাত্র বারোটা পর্যন্ত মেয়েটিকে নিয়ে উধাও হয়ে যান। পরে অসুস্থ মা ও পাসের বেডের রোগীরা মেয়েটিকে খোঁজাখুঁজি করেন। পরে মেয়েটির গায়ে শরীরে কাদা মাখা অবস্থায় কানতে কানতে হাসপাতালে ফিরে আসে। মেয়েটিকে সবাই প্রথমত জিজ্ঞেস করলে কিছু না বললে ও পরে তার মায়ের কাছে স্বীকার করেন দুই তিনটা ছেলে আমাকে জোরপূর্বক ধর্ষণ করেছে। এমনটাই বলছিলেন পাশের বেডে চিকিৎসা নেওয়া রোগী হালিমা খাতুন।
এ বিষয়ে জানতে চাইলে পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেল ধর্ষণের সত্যতা স্বীকার করেন। তিনি বলেন আমি বিষয়টি জানার পরে খোকসা থানা পুলিশকে অবগত করি। খোকসা থানা অফিসার ইনচার্জ এবিএম মেহেদীর মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, আমরা ধর্ষিতার মায়ের কাছে গিয়েছিলাম তিনি এখন বিষয়টা অস্বীকার করছেন। তবে এ ধর্ষণের তদন্ত চলছে। সত্যতা পেলে অবশ্যই আমরা আসামীদের অতি দ্রুত আইনের আওতায় আনবো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!