সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:২৬ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

ফেনসিডিল রাখার অপরাধে গাংনীর যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ১৭২ বার নিউজটি পড়া হয়েছে

গাংনী প্রতিনিধিঃ-ফেন্সিডিল রাখার অপরাধে সুজন মাহমুদ নামের এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদন্ড দিয়েছে আদালত।

সোমবার বিকেলের দিকে মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এসএম আব্দুস সালামের এ আদেশ দেন । সাজাপ্রাপ্ত সুজন মাহমুদ মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী নিশিপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

মামলার বিবরণে জানা গেছে ২০১৮ সালের ১ নভেম্বর গাংনী থানা পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে নিশিপুর গ্রামের জসিম উদ্দিনের বাড়ির সামনে থেকে ৭০ বোতল ফেন্সিডিলসহ সুজন মাহমুদকে আটক করেন।

এ ঘটনায় ১৯৯০ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ১৯(১)টেবিল ৩(খ)ধারা একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং ১। গাংনী থানা। জিয়ার কেস নং ২৯৭/১৮।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা মামলা প্রাথমিক তদন্ত শেষ করে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলায় মোট ৮ জন সাক্ষী তাদের সাক্ষ্য প্রদান করেন।

এতে আসামি সুজন মাহমুদ দোষী প্রমাণিত হয়। বিজ্ঞ আদালত তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের দেন দেন। মামলার রাষ্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য্য এবং আসামিপক্ষে অ্যাড. কামরুল হাসান কৌশলী ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!