সোমবার, ১৭ মে ২০২১, ১০:২৪ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

৯ নং রিফাইতপুর ইউনিয়ন আওয়ামীলীগের উৎসবমূখর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত।

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
  • ৩৩০ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর আ’লীগে অনু-প্রবেশকারীদের অপসারণ করা হবে :—-অ্যাড. আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি।

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আজ বিকেল ৪ ঘটিকার সময় রিফাইতপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খাঁন,সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ, কুষ্টিয়া জেলা শাখা,প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগার আলী,

উদ্বোধন করেন দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ সদস্য জনাব আফাজ উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন জননেতা আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি।জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৌলতপুর উপজেলা সম্মেলনের সমন্বয়ক প্রকৌশলী ফারুক উজ জামান, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আলহাজ¦ এড. হাসানুল আসকার হাসু, তথ্য ও গবেষণা সম্পাদক আলহাজ্ব রাশেদুল ইসলাম বিপ্লব, নির্বাহী সদস্য লিয়াকত আলী. দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. শরীফ উদ্দিন রিমন,সাবেক উপজেলা চেয়াম্যান ফিরোজ আল মামুন,এছাড়াও বক্তব্য রাখেন দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন,দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জামান সুমন।

সভাপতিত্ব করেন মোঃ আব্দুর রশিদ,৯নং রিফাইতপুর ইউনিয়ন আওয়ামীলীগ শাখা, পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ সেকেন্দার আলী,সাধারণ সম্পাদক ৯নং রিফাইতপুর ইউনিয়ন শাখা।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে জননেতা আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি বলেন,দলে অনু-প্রবেশকারীদের একেক করে ছাটাই করা হবে।
বাংলাদেশ আওয়ামী লীগ কচুর পাতার উপরে পানি নয়, যে ধাক্কা দিলে পড়ে যাবে। আমাদের শিকড় অনেক গভীরে।

যারা সত্যিকারের বঙ্গবন্ধুর সৈনিক, যারা আওয়ামীলীগ করে তারা কখনও সুবিধাবাদী হতে পারে না। আর যারা সুযোগ সন্ধানী, অর্থলোভী, দুর্নীতিবাজ তারা কখনও আওয়ামীলীগ করতে পারে না। তাদের কোন স্থান নেই। তিনি আরও বলেন, মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও সমাজ বিরোধী কাজে জড়িতদের এই সংগঠন থেকে ঝেটিয়ে বিদায় করা হবে। সামনে স্বাধীনতা বিরোধীদের সাথে আমাদের লড়াই আসছে। ওরা বসে নেই। আমাদেরও সেই লড়াইয়ে প্রস্তুত থাকতে হবে। এরজন্য তৃণমুল থেকে পরীক্ষিতদের মুল্যায়ন করা হবে। বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৌলতপুর উপজেলা সম্মেলনের সমন্বয়ক প্রকৌশলী ফারুক উজ জামান বলেন, প্রতিটি সম্মেলনে ত্যাগী ও পরীক্ষিতদের মুল্যায়ন করা হবে। স্বাধীনতা বিরোধীরা কৌশল নিয়ে আওয়ামীলীগে জায়গা করে নিতে তৎপর। ওরা ঘরের শত্রু বিভীষণ হতে চায়। কিন্তু সে সুযোগ আমরা তাদের দেবোন। এই বিষয়টা মাথায় রেখে কাউন্সিলরদের প্রতি আমার অনুরোধ আপনারা ত্যাগী নেতাকর্মীদের বেছে নিন। তাদের মুল্যায়ন করুন। প্রকৌশলী ফারুক উজ জামান আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযান সফল করতে ত্যাগীদের মুল্যায়ন করা হবে। এর কোন ব্যঘাত ঘটবে না।

কাউন্সিল অধিবেশনে সভাপতি পদে ২২জন ও সাধারণ সম্পাদক পদে ২২ টি প্যানেল পড়ায় নেতৃবৃন্দ দলে তাদের ত্যাগ, পারিবারিক রাজনৈতিক অবস্থানসহ সার্বিক বিষয় বিবেচনা করে নেতা-কর্মীদের সাথে বসে কমিটি ঘোষণা করা হবে বলে জানান। উপস্থিত সকলে স্বতস্ফুর্তভাবে এই প্রস্তাব মেনে নেয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!