বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০১:১১ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

উখিয়ায় বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব এইডস দিবস পালিত হয়।

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৫ বার নিউজটি পড়া হয়েছে

মোঃ- সালাহউদ্দীন
উখিয়া প্রতিনিধিঃ-

উখিয়ায় বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব এইডস দিবস ২০১৯ পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল রেলি আলোচনা সভা ও শোভাযাত্রা। এবারে প্রতিপাদ্য বিষয় হচ্ছে এইডস নির্মূলে প্রয়োজন জনগণের অংশগ্রহণ
রবিবার (১ ডিসেম্বর)সকালে ইউএনএইচসিআরের আর্থিক ব্যবস্থাপনায় ও উপজেলা প্রশাসনের সহায়তায় বেসরকারি উন্নয়ন সংস্থা লাইট হাউস এর আয়োজনে দিবসের কর্মসূচি সমূহ পালন করা হয়।

উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলাতয়নে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ আব্দুল মতিন। বিশেষ অতিথি ছিলেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নিকারুজ্জামান চৌধুরী ও ইউএনএইচসিআরের ডাক্তার মোহাম্মদ রাশেদ।
উন্নয়ন সংস্থা লাইট হাউস এর টিম লিডার গ্রেনার মারাকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন আর টি এমের ম্যানেজার নাসরিন আক্তার মনিকা উখিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক হারুন অর রশিদ ও লাইট হাউস সংস্থার রেহেনা খান।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা সিভিল সার্জন ডাক্তার আব্দুল মতিন বলেন এইচ আই ভি নিয়ে সমাজে অনেক কুসংস্কার রয়েছে। তাই নিজে বাঁচতে ও অপরকে বাঁচাতে এইডস প্রতিরোধে সামাজিক সচেতনতা বাড়াতে সবাইকে এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানটি পরিচালনা করেন উন্নয়ন সংস্থা লাইট হাউস এর মোহাম্মদ সাইদুল আলম। লাইট হাউস সংস্হার উদ্যেগে আলোচনা সভায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, এনজিও প্রতিনিধি ও নানা শ্রেণীপেশার লোকজন সহ মহিলা সংগঠনের সদস্যা গন উপস্থিত ছিলেন। আলোচনা সভার পূর্বে উপজেলা পরিষদ চত্বর হতে এইডস প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্য নারী পুরুষ সম্মিলিতভাবে ব্যানার, ফেস্টুন ও বাদ্যযন্ত্র নিয়ে শোভাযাত্রা বের করা হয়….

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!