শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:৫৪ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

গাংনী সাব-রেজিষ্টার অফিসে অতিরিক্ত নিয়োগ বন্ধের দাবিতে কর্মবিরতি

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৭ বার নিউজটি পড়া হয়েছে

গাংনী প্রতিনিধিঃমেহেরপুর গাংনী উপজেলা সাব রেজিষ্ট্রার অফিসে নকল নবিসগণ মানবেতর জীবন যাপন করছে। অফিসের নকল নবিসরা যথেষ্ট কাজ না থাকায় আর্থিক সংকটের মধ্যে পড়ে গেছে। অন্যদিকে আইজিআরকে ভুল তথ্য দিয়ে ডিআর অর্থবাণিজ্য করে অতিরিক্ত ৫ জন নকল নবিসকে নিয়োগ দিয়ে অফিস স্টাফদের বেকায়দায় ফেলেছে।

আমরা ৩৮ জন নকল নবিস আর্থিক সংকটের মধ্যে রয়েছি। নকল নবিস লেখকগণ প্রায় সবাই পেশাগতভাবে এই দলিলের নকল লেখার সাথে যুক্ত রয়েছি তাই অন্য কাজ আমরা করতে পারিনা। গাংনী সাব রেজিস্টার অফিসে নকল নবিস পদে অতিরিক্ত ৫ জনকে নিয়োগ দেওয়ার কারণে প্রতিবাদ র‌্যালী ও কর্মবিরতি কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।আজ বুধবার দুপুরে গাংনী সাব রেজিস্টার অফিসের নকল নবিস এসোসিয়েশনের সভাপতি আবুল কালাম ও সাধারন সম্পাদক মিজানুর রহমানের নেতৃত্বে প্রতিবাদ র‌্যালী অনুষ্ঠিত হয়।

এ সময় মুজিবনগর অফিসের আনোয়ার জাহিদ পিয়াস,মেহেরপুর অফিসের খোকন শেখ,শরিফ উদ্দিন,নুর আলমসহ জেলার সকল নকল নবিস গণ উপস্থিত ছিলেন। মেহেরপুর সাব রেজিস্টার অফিসের ডিআর শ্রী সুখরঞ্জন রায়ের বিরুদ্ধে অবৈধ ভাবে অতিরিক্ত নকল নবিস নিয়োগ দেওয়ার প্রতিবাদে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় তারা বলেন,ডিআর শ্রী সুখরঞ্জন রায় নিয়োগকৃতের নিকট থেকে জন প্রতি ৫ লক্ষ টাকা নিয়ে অবৈধ ভাবে নিয়োগ দিয়েছে।একদিকে অতিরিক্ত লোকবল নিয়োগ, অন্যদিকে আমাদের যাওয়া আসা ভাড়ায় হয়না।

সরকারী ভাবে জেলায় ৩৫ জন নকল নবিস থাকার কথা সেখানে ১০২ জন কর্মরত আছে আবারো ডিআর সাহেব অতিরিক্ত ৫জনকে টাকার বিনিময়ে নিয়োগ দিয়েছে।

এ নিয়ে গাংনী সাব রেজিষ্টার অফিসের নকল নবিস এসোসিয়েশনের সভাপতি আবুল কালাম ও সাধারন সম্পাদক মিজানুর রহমান জানান, আমাদের অফিসের এই সমস্যা তুলে ধরে অনেকবার মহা পরিচালক রেজিষ্টার, আই জিআর, জেলা রেজিষ্টার বরাবর আবেদন করেছি। বর্তমানে জরাজীর্ণ ভবনে ঠাসাঠাসিভাবে বসে কোন রকমে রেজিষ্ট্রী অফিসের কাজ চললেও জমি সংক্রান্ত গুরুত্বপূর্ণ দলিলাদি সংরক্ষণের কোন জায়গা নেই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!