বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৬ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়া দৌলতপুরে বাঁশকাটা নিয়ে দুপক্ষের সংঘর্ষে আহত ৮

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ২২৪ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় জমিসংক্রান্ত ও বাঁশকাটা নিয়ে দুপক্ষের সংঘর্ষে অন্তত আটজন আহত হয়েছেন।রোববার সকাল ৮টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের ময়রামপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের দৌলতপুর ও কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, জমিসংক্রান্ত পূর্ব বিরোধের জের ও বাঁশকাটাকে কেন্দ্র করে রহিম মাস্টার ও মালেক পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন।

দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে দুপক্ষের ১৫-১৬ জন একে অপরের ওপর হামলা, ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টাধাওয়ায় লিপ্ত হয়। প্রায় ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে উভয়পক্ষের অন্তত আটজন আহত হন।খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে আহত হন- মালেক (৫০), কালু (৪৬), রফিকুল (৫৫), পলাশ (৪৬), হিমেল (৩০), টুকু (৪০), নজরুল ইসলাম (৫২) ও আজগর আলী (৪৫)। এদের মধ্যে আশংকাজনক অবস্থায় কালু ও রফিকুলকে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী আহতরা দৌলতপুর হাসপাতালে চিকিৎসাধীন।

দৌলতপুর থানার ওসি এসএম আরিফুর রহমান বলেন, জমিসংক্রান্ত বিরোধ ও বাঁশকাটা কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ বাধে।পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!