রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:৩১ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়ার শহরে স্কুল-মসজিদের মাঝখানে ময়লাস্তপ বিষয়টি দূত সমাধানের দাবি জানিয়েছেন মসজির মুসল্লীগন ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষাথীবৃন্দ।

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ১৭০ বার নিউজটি পড়া হয়েছে

দেশের সুনামধন্য জেলা কুষ্টিয়া, অথচ কুষ্টিয়ার শহরের মধ্যেই যেনো এক অসস্থিকর পরিবেশ। শতশত মানুষ যেখানে ধমীয় প্রার্থনা করবে, শতশত কোমলমতি বাচ্ছাদের যেখানে শিক্ষার আলোনিতে দিনভর আনাগোনা করছে সেখানে যদি নিতে হয় দূগন্ধ আর ময়লার ঘ্রান তাহলে অবস্থা কেমন হয় তা প্রশ্নবৃদ্ধ। কুষ্টিয়া শহরের পৌর বাজার সংলগ্ন ১নং পৌর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও পৌর জামে মসজিদের মাঝখানে যেনো এক ময়লার পিরামিড । এমন অবস্থাতে ব্যাপক ক্ষোভ জানিয়েছেন এলাকাবাসী, মসজিদের মুসুল্লিগন, শিক্ষাথী ও অভিবাবকগন। আলম মন্ডল নামে এক মুসুল্লী জানান আমি এখানে প্রায় ৫ ওয়াক্ত নামাজ পরি অথচ নামাজ পরড়ে ঢুকার সময় থেকে বের হওয়া প্রচন্ড গন্ধ সয্য করতে হয়, আর নামাজও এবাবে আদায় করতে হয় । অপরদিকে এক শিক্ষার্থীর মা তহুরা বেগম জানান, বাচ্চারা এখানে পড়ালেখা করতে খুব কষ্ট পাচ্ছে, এত্তো গন্ধ আর ময়লার মধ্যে থাকলে ওদের মনেও একটা আবর্জনা সৃষ্টি হয়। এব্যাপারে বিদ্যালয়টির প্রধান শিক্ষিকা তাহমিনা খাতুন জানান, স্কুল এবং মসজিদের মাঝে এমন নোংড়া আর দূগন্ধ পরিবেশ সত্যিই আমাদের ব্যপক ঝামেলাতে ফেলেছে। বাচ্চারা র্দগন্ধের কারনে ঠিকঠাক ক্লাসেও মন বসাতে চায়না যা শিক্ষা ক্ষেত্রে ব্যপক বাধঅগ্রস্থ হচ্ছে। এ ব্যাপারে আমি বিদ্যলয়ের পক্ষ থেকে কয়েকবার সমাধের জন্য দরখস্থ দিয়েছি । তবে এতে কোন ফলাফল আসেনি। তবে বারবার জানানোর পরও এ বিষয়ে পৌরসভা এখন কোন পদক্ষেপ নেননি বলে অভিযোগ করেছেন বিদ্যালয়টির প্রধান শিক্ষিকা। বিষয়টি দূত সমাধানের দাবি জানিয়েছেন মসজির মুসুল্লীগন ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষাথীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!