শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:২০ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

সাতক্ষীরায় নতুন ক্লাসের নতুন বই পেয়ে আনন্দ উল্লাসে মেতে ওঠে শিক্ষার্থীরা

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ২৯৬ বার নিউজটি পড়া হয়েছে

মিলন হোসেন সাতক্ষীরা প্রতিনিধি: নতুন বইয়ের গন্ধে কলারোয়ার প্রাথমিক-হাইস্কুল ও মাদরাসার শিক্ষার্থীরা মাতোয়ারা। বই উৎসবে মেতে ওঠেছে তারা। বিনামূল্যে বই গ্রহণ করেন কোমলমতি শিক্ষার্থী ও তাদের অভিভাবগণ।

সকাল থেকে কলারোয়া উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়, হাইস্কুল এবং এবতেদায়ী ও দাখিল স্তরের মাদরাসায় বই বিতরণ করা হয়। নতুন ক্লাসের নতুন বই হাতে পেয়ে আনন্দ উল্লাসে মেতে ওঠে সকল শিক্ষার্থীরা। ২০১০সাল থেকে ২০১৯সাল পর্যন্ত হাইস্কুল-মাদরাসায় ৩১লাখ ১হাজার ৪শ’৯৫পিছ বই বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়েছে।

এছাড়া কেঁড়াগাছী ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে বিনামূল্য বই বিতারন করেন প্রধান শিক্ষক আব্দুল হান্নান।

এদিকে কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুলের বই উৎসবে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আকতার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ আসনের সাংসদ এড.মুস্তফা লুৎফুল্লাহ এমপি।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রব। অন্যদিকে কলারোয়া সরকারি প্রাথমিক ও অন্যান্য বিদ্যালয়ে আয়োজিত বই উৎসব অনুষ্ঠানে অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ, প্রাথমিক শিক্ষা অফিসার মোজাফ্ফর উদ্দীন ও সাতক্ষীরা জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি সাইফুল্যাহ আজাদ, প্রমুখ।

এছাড়া, কলারোয়া আলিয়া মাদরাসা, কলারোয়া গালর্স পাইলট হাইস্কুল, হেলাতলা আইডিয়াল হাইস্কুল, কলারোয়া মডেল হাইস্কুল, বেত্রবতী হাইস্কুল, বিএসএইস সিংগা হাইস্কুল, চন্দনপুর হাইস্কুল,কাকডাংগা সিনিয়ার মাদ্রাসা, হঠ্যাৎগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়,ভাদিয়ালী মাধ্যমিক বিদ্যালয়সহ উপজেলার সকল সরকারি-বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, হাইস্কুল ও মাদরাসায় বিনামূল্যের বই উৎসবে মেতে ওঠে শিক্ষার্থীরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!