বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৫:৫৯ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনক্ এর উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা শাহ আলম , বীর মুক্তিযোদ্ধা কমান্ডার নাসিম উদ্দিন , মোঃ দিদার হোসেন ও আব্দুল সুবহানের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ।

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ২০২ বার নিউজটি পড়া হয়েছে

গত ৫ই জানুয়ারি ২০২০ রোজ রবিবার বাদ মাগরীব নিউইয়র্কের জেকশন হাইটস হাটবাজার পার্টি আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।কুষ্টিয়া জেলা সমিতি ইউ এস এ ইনক্ এর সভাপতি আবু মুসার সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রনস কমিউনিটি বোর্ডের প্রথম ভাইস চেয়ারম্যান আইনজীবী মোহাম্মদ এন মজুমদার, মুক্তিযোদ্ধা কমান্ডার ফোরাম ৭১ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রাশেদ আহম্মেদ , বীর মুক্তিযোদ্ধা লাভলু আনছার , খান শওকত , ইউএস এম্বাসী কর্মকর্তা মোস্তফা কামাল মুকুল, ইন্জিনিয়ার জাহিদ হোসেন ।
এছাড়া উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলীর সদস্য নাজমুল আহসান দুলাল , খন্দকার জামিরুল ইসলাম , , রফিক আহম্মেদ মিলু , মাহবুবুল আলম চাঁদ ,সাজেজুল ইসলাম সুজন , আব্দুর রহমান , সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন , সহ সভাপতি কাজী পারভেজ বাবু , যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম , মুনসুর আলম মুন্না , পাভেল সাদেক রহমান , সাবেক সাংগঠনিক সম্পাদক জগলুল হক শাহীন ,মহিলা বিষয়ক সম্পাদিকা আম্বিয়া অন্তরা , অর্থ সম্পাদক আলমগীর হোসেন , সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান , ক্রীড়া ও সাংস্কৃতিক আবদুল্লাহ যোবায়ের , সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান , দপ্তর সম্পাদক মোঃ ইকবাল হোসেন সন্চয় , শাহিন আলম ,সমাজ কল্ল্যাণ মন্জুর কাদের ও সম্মানিত অতিথিবৃন্দ ।
অনুষ্ঠানটির ১ম পর্বে আলোচনা ও ২য় পর্বে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।
আলোচনা পর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম , পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন সম্মানিত উপদেষ্টা নাজমুল আহসান , মোঃ চপল , সাবেক সিনিয়র সহ সভাপতি ফারুক ইকবাল , সাবেক যুগ্ম সম্পাদক পাভেল সাদিক , সাবেক সাংগঠনিক সম্পাদক জগলুল হক শাহীন , উপদেষ্টা খন্দকার জামিরুল ইসলাম ,সহ সভাপতি কাজি আক্তার পারভেজ বাবু , মোঃ গিয়াস উদ্দিন ।এছাড়া অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ফোরাম ৭১ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা রাশেদ আহম্মেদ , বীর মুক্তিযোদ্ধা লাভলু আনছার , কমিউনিটি একটিভিস্ট খান শওকত ।
আলোচনা পর্বের পর দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আলি আয়্যুব ও মাওলানা ফায়েক হোসেন । দোয়া মাহফিলে মরহুম শাহ আলম , নাসিম আহম্মেদ , দিদার হোসেন , আব্দুল সুবহান সহ সকলের জন্য দোয়া করা হয় ।
পরিশেষ সভাপতি আবু মুসা সকলকে ধন্যবাদ এবং রাতের ডিনারের আমন্ত্রণ জানিয়ে অনুষ্ঠানটি শেষ করেন ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!