সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৪ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়ার ভেড়ামারায় ইউএনও কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের জমকালো উদ্বোধন

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ২০২ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার ভেড়ামারায় ইউএনও কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়েছে। অংশগ্রহণ করছে ৮ টি দল। স্থানীয় মনি গ্রুপ, এ কে কনস্ট্রাকশন, রুবেল অটোসহ স্থানীয ও উপজেলার বাইরে থেকে মিলিয়ে সর্বমোট ০৮ দল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। মুজিব বর্ষ উপলক্ষে এই টুর্নামেন্ট এর আয়োজন। দুইদিন ব্যাপী টুর্নামেন্টে আজই গ্রুপ ভিত্তিক লীগ পর্যায়ের খেলাগুলো অনুষ্ঠিত হবে। দু’টি গ্রুপের যোগ্যতর দুটি’ করে মোট চারটি দল আগামীকাল সেমিফাইনালে অবতীর্ণ হবে। আগামীকাল রোববার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

ব্যাডমিন্টন একটি ইন্ডোর গেম বিষয়টি মাথায় রেখে মনি গ্রুপের স্পন্সর ও অফিসার্স ক্লাব এবং উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ও প্রচেষ্টায় ভেন্যুটিকে ডেকোরেশন করে ইনডোর স্টেডিয়ামের আদলে নির্মিত হয়েছে একটি চমৎকার ভেন্যু। যাতে দর্শক, সাংবাদিক,, অংশগ্রহনকারী দলগুলোর খেলোয়াড় কর্মকর্তাদের জন্য পৃথক পৃথক বসার জায়গা যা গ্যালারীর আবহে অস্থায়ীভাবে স্থাপিত। উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, ভেড়ামারা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম, ভেড়ামারা থানার ওসি মোহাম্মদ শাহজালাল বাহিরচর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রওশন আরা সিদ্দিক, ধরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুল আলম লালু, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশিকুর রহমান ছবি, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আনসার আলী, ভেড়ামারা প্রেসক্লাব এর সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়ার সম্পাদক জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ও ধরমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল আজিজ, বাহিরচর ইউনিয়ন এর ছয় নম্বর ওয়ার্ডের মেম্বার আসাদুজ্জামান কচি, ভেড়ামারা পৌসভার চার নম্বর ওয়ার্ড কাউন্সিলর সোলাযমান প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন আজ সন্ধ্যা ৬.০০ টায় এই ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন করার জন্য ভেড়ামারায় পদধূলি দেওয়ার কথা ছিল। কিন্তু শেষ খবর পাওয়া পর্যন্ত জেলা প্রশাসক এখানে পৌঁছাননি। এতে এই আয়োজনের কিছুটা শ্রীহানি হলেও অঙ্গহানি ঘটেনি মোটেও। কারন এখানে এই পরিবেশে স্বয়ং বারাক ওবামা এলেও চমৎকৃত ও মুগ্ধ না হযে থাকার কোন কারন ছিলনা। এরুপ একটি আয়োজনের সার্থকতা প্রাপ্তি অবশ্যম্ভাবী। আর তাই বাহবা এবং করতালি ঐ ক্রিড়া ও সাংস্কৃতিক মনি গ্রুপের এম ডি মনি’র জন্য।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!