রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৩:২৯ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়া দৌলতপুরে ভ্রাম্যমাণ আদালতের অাভিযান, দুই ফার্মেসীকে ৩৬ হাজার টাকা জরিমানা।

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০
  • ১৭৫ বার নিউজটি পড়া হয়েছে

সোহানুর রহমান শিপন ঃ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হোসেনাবাদ বাজারের গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালতের অাভিযান চালিয়ে দুই ফার্মেসীকে ৩৬ হাজার টাকা জরিমানা করেছে।

আজ (২৯ জানুয়ারি) বুধবার দুপুর ১ টার সময়, কুষ্টিয়া ঔষধ তত্ত্বাবধায়ক কর্মকর্তা মোঃ ওবায়দুর রহমান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার এবং দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি), নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আজগর আলি এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

বুধবার দুপুর ১ টার সময় দৌলতপুর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শারমিন আক্তার পরিচালনায় দৌলতপুর উপজেলার হোসেনাবাদ বাজারে পিতা : মৃত: মোঃ নবিরউদ্দীন শেখ এর ছেলে মোঃ শুকচাঁদ,আলী (৩৮) এর ঔষধের দৌকান “মিথিলা ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ, আনরেজিষ্টার্ড, সরকারী ঔষধ বিক্রয় ও দায়ে The Drugs Act ১৯৪০ এর ২৭ ও ১৮ এর (c) ধারা অনুযায়ী “মিথিলা ফার্মেসী” কে ৬ হাজার টাকা অর্থদণ্ড ও একই সময়ে দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মোঃ আজগর আলি পরিচালনায় হোসেনাবাদ বাজারে পিতা : মোঃ আব্দুল আজিজ এর ছেলে মোঃ আকরামুজ্জামান (৩১) এর ঔষধের দৌকান “আরিয়ান মেডিকেল হল ” এ ফিজিশিয়ান স্যাম্পল,মেয়াদ উত্তীর্ণ, সরকারী ঔষধ বিক্রয়ের দায়ে The Drugs Act ১৯৪০ এর ২৭ ও ১৮এর (C) ধারা অনুযায়ী “আরিয়ান মেডিকেল হল ” কে ৩০ হাজার টাকাসহ মোট ৩৬ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শারমিন আক্তার জানান, অভিযোগ ছিল হোসেনাবাদ বাজারে ফামের্সীতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় হচ্ছে।
সেই অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অভিযোগের সত্যতা প্রমাণিত হলে তাদের The Drugs Act আইন অনুযায়ী ২ ব্যবসায়ীকে ৩৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয় এবং মেয়াদ উত্তীর্ণ ঔষধ উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!