ঘোষনা :
জেকে টিভিতে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ ওভিডিও পেতে জেকে টিভির সাথে থাকুন ।  
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় আইডিএলসি’র সৌজন্যে বিনামূল্যে চক্ষু সেবা প্রদান সাদুল্যাপুরে স্কুলছাত্রী নিখোঁজের ঘটনায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন রাণীশংকৈলে গরু ব্যবসায়ী হত্যায় জড়িত থাকার দায়ে ৫ আসামী গ্রেফতার কুষ্টিয়া জরিপে সবার শীর্ষে প্রতিদিনের কুষ্টিয়া অনলাইন নিউজ। মুজিববর্ষে সন্ত্রাসী মোদিকে বাংলাদেশে অবাঞ্ছিত ঘোষণার দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কুষ্টিয়ায় চিত্রাংকন হাতের সুন্দর লেখার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমারখালী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রশি পারভেজের উপর সন্ত্রাসী হামলা। প্রত্যয় যুব সংঘের উদ্দোগ্যে আলোচনা সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে ১ জন ভূয়া র‍্যাব গ্রেফতার দৌলতপুরে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক
পুরাতন খবর খুজছেন ?

এক মাস আগে চুরি হওয়ার মোবাইল, উদ্ধার করে মালিকের হাতে তুলে দিল পলাশবাড়ী থানা পুলিশ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৪ বার নিউজটি পড়া হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধার পলাশবাড়ী থেকে চুরি হওয়ার দের মাস পর অবশেষে দিনাজপুর থেকে মোবাইল উদ্ধার করেছে পলাশবাড়ী থানা পুলিশ।

সূত্রে প্রকাশ,গত ১০ জানুয়ারি পলাশবাড়ী পৌর শহরের গাইবান্ধামুখি তিন মাথা নামক স্থানে “প্রান্ত অটো রিক্সা গ্যারেজ” থেকে একটি মোবাইল ফোন চুরি হয়।

এ ঘটনায় মোবাইলটির মালিক নান্নু মিয়া ১৮ জানুয়ারি চুরির পরিবর্তে মোবাইল হারানো উল্লেখ করে পলাশবাড়ী থানায় একটি সাধারন ডায়েরি (ডায়েরী নং ৬৮৭,তাং ১৮/০১/২০২০) করেন।

সাধারন ডায়েরি তদন্ত কর্মকর্তা এসআই সঞ্জয় সাহা মোবাইলটির আইএমই নাম্বার দিয়ে প্রযুক্তির মাধ্যমে মোবাইল ব্যবহারকারী দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার সিংড়া ইউনিয়নের ভেলামারী গ্রামের আবু সাইদের ছেলে আতোয়ার রহমানকে চিহ্নিত করেন।

পরে দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানা পুলিশের সহায়তা নিয়ে উল্লেখিত ব্যক্তির নিকট হতে মোবাইলটি উদ্ধার করা হয়।

তার দেয়া তথ্যমতে সাংবাদিকরা পলাশবাড়ী উপজেলার বড় শিমুলতলা গ্রামের রহিম উদ্দিনের ছেলে মাসুদ রানাকে জিজ্ঞাসা করে। পরে তার দেয়া তথ্যমতে উদয় সাগর গ্রামের রহিম উদ্দিনের ছেলে মাদকসেবী মহাসিনকে চোর হিসেবে শনাক্ত করা হয়।শেষে মহাসিনের দেয়া তথ্য মোতাবেক একই গ্রামের বাদশা মিয়ার ছেলে মিজানুর রহমানকে আটক করা হলে সে মোবাইলটি চুরির কথা স্বীকার করে।

অভিযুক্ত চোরের বিরুদ্ধে কোন অভিযোগ দায়ের না করায় ১১ ফেব্রুয়ারী মঙ্গলবার পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান ও চৌকস পুলিশ অফিসার এসআই সঞ্জয় সাহা মোবাইলের প্রকৃত মালিক নান্নু মিয়ার হাতে মোবাইল ফোনটি তুলে দেন।

এদিকে,চুরি হওয়ার প্রায় দের মাস পর মোবাইল হাতে পেয়ে পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান ও এসআই সঞ্জয় সাহার প্রতি কৃতজ্ঞতা ধন্যবাদ সহ পুলিশের সেবা পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন নান্নু মিয়া।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

সাদুল্যাপুরে স্কুলছাত্রী নিখোঁজের ঘটনায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

© All rights reserved © jknewstv.com
Design & Developed BY Anamul Rasel