রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:৩৮ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়ায় আগুনে পুড়ল ৩০ বসতঘর, অর্ধকোটি টাকার ক্ষতি

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৮২ বার নিউজটি পড়া হয়েছে

ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় ৩০টি বসতঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়েছে। একই দুর্ঘটনায় দগ্ধ হয়ে মারা গেছে ১৫টি গৃহপালিত পশু।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের পদ্মারচর-লোকনাথপুর গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসীরা জানান, লোকনাথপুর গ্রামের জিন্নাত সর্দারের পাড়ার বাসিন্দা ময়ের উদ্দিনের রান্নাঘরের চুলা থেকে দুপুরে আগুনের সূত্রপাত হয়। এতে মুহূর্তেই আশপাশের বাড়িতে ছড়িয়ে পড়ে আগুন।

পরে এলাকাবাসীর চেষ্টায় নিয়ন্ত্রণে আসলেও ভয়াবহ এই আগুনে ময়ের উদ্দিন সর্দ্দার, জিন্নাত সর্দার, তার ছেলে কালু সর্দার, লালু সর্দার ও মজিবর রহমান, ভাদু সর্দার, বাবু সর্দার, আসমত সর্দার, রহিমা খাতুন, কুলসুম খাতুন, রোকন আলী ও মমিন সর্দারসহ ১৫ জনের অন্তত ৩০টি বসতঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।একই সঙ্গে ময়ের উদ্দিনের পাঁচটি, লালু সর্দারের তিনটি, বাবু সর্দারের তিনটি ও কুলসুম খাতুনের দুইটি ছাগলসহ মোট ১৫টি ছাগল আগুনে পুড়ে মারা গেছে।ঘটনাস্থলে উপস্থিত রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মণ্ডল গণমাধ্যমকে জানান, লোকনাথপুর গ্রামের জিন্নাত সর্দারের পাড়ায় আগুনে পুড়ে কৃষকসহ ১৫টি পরিবারের অন্তত ৩০টি বসতঘর ভস্মীভূত হয়েছে। এ দুর্ঘটনায় ১৫টি ছাগলসহ ঘরের অন্যান্য আসবাবপত্র ও খাদ্যশস্য পুড়ে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!