শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:২৫ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

দৌলতপুরে মুজিববর্ষে ফুটবল খেলার শুভ উদ্বোধন করেন বাদশাহ্ এমপি।

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৬১ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার দৌলতপুরে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রশিক্ষিত ও স্বীকৃত রেফারি আব্বাস আলী, টুটুল মাহমুদ,মাহবুবুল হক আর মনিরুল ইসলামের নিরেট পরিচালনায় জমে উঠেছিলো প্রয়াত মুক্তিযোদ্ধা ছানাউল্লাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০১৯-২০। গত বছরের শেষ দিকে শুরু হয়ে এবছর ফাইনাল হওয়ায় গোয়াল গ্রাম মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে ফাইনাল ম্যাচটির শিরোনাম ছিলো এটাই।

মাঠের চার কোল ভরা ফুটবল প্রেমি দর্শক আর অভ্যাগত অতিথিদের নৈপুণ্য ফুটবল উপহার দেয় গাংনী উপজেলার সহড়া তলা ফুটবল একাদশ আর গরুড়া ফুটবল একাদশ।

খেলার প্রথমার্ধেই কাজের কাজটি করে ফেলেন সহড়া তলা একাদশের ১০ নম্বর জার্সি পরিহিত রতন এবং সহযোদ্ধা ১১ নম্বর জার্সি পরিহিত রুহুল।

স্ট্রইকিং খেলোয়াড় রতন আর রাইট উইংয়ের রুহুল একজন হালকা টোকায় আরেকজন গোলপোস্টের বেশ খানেকটা দূরে থেকে লম্ব শটে করে ফেলেন দুটি গোল।

গরুড়া ফুটবল দলের জন্য বিপদজনক এলাকাগুলোতে ডিফেন্স কে ধোকা দিয়ে গোলপোস্ট বরাবর ঢুকতে ৬০ মিনিটের খেলায় খুব একটা কঠিন হয়নি সহড়া তলার ফুটবলারদের।

অন্যদিকে হাফ টাইমের আগেই দুই গোল খাওয়া গরুড়া একাদশ মাঝমাঠ থেকে বল তৈরি করলেও প্রতিপক্ষের জালে জড়াতে সক্ষম হয়নি একবারও।

দুই শূন্য ব্যবধানে শেষ হওয়া খেলায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন আয়োজনের প্রধান অতিথি সংশ্লিষ্ট আসনের সংসদ সদস্য আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ।

জয়-পরাজয়ে খেলা শেষ হলেও হতাশা নিয়ে বাড়ি ফিরেন গরুড়া একাদশের সমর্থকরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!