সোমবার, ১৭ মে ২০২১, ১০:৪১ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়া জরিপে সবার শীর্ষে প্রতিদিনের কুষ্টিয়া অনলাইন নিউজ।

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০৮ বার নিউজটি পড়া হয়েছে

অল্পদিনেই কুষ্টিয়ায় বহুল প্রচারিত প্রতিদিনের কুষ্টিয়া অনলাইন নিউজ শীর্ষ স্থানটি দখল করে নিয়েছে। এজন্য প্রিয় পাঠক, শুভেচ্ছা, অভিবাদন, কৃতজ্ঞতা, ধন্যবাদ। অনেক অনলাইন পত্রিকার ভীড়ে পত্রিকাটি মাত্র অল্প সময়ে পাঠক প্রিয়তায় ও গ্রহনযোগ্যতায় এখন সবার হৃদয়ে স্থান করে নিয়েছে।

প্রতিদিনের কুষ্টিয়া অনলাইন নিউজ প্রথম থেকে বস্তুনিষ্ঠ ও অন্যায়ের বিরুদ্ধে আপোষহীনভাবে সাহসিকতার সাথে সংবাদ প্রকাশ করে আসছে। যার কারনে প্রতিদিনের কুষ্টিয়া অনলাইন সংস্করণ পাঠকের কাছে ব্যাপক চাহিদা।

বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের কল্যাণে অতি দ্রুতই দেশ-বিদেশে পাঠক সৃষ্টি হয়েছে। বিদেশে বসে কুষ্টিয়া জেলার প্রবাসীরা প্রতিনিয়ত কুষ্টিয়ার খবর জানতে পারছে, প্রতিদিনের কুষ্টিয়া অনলাইন নিউজ(http://protidinerkushtia.com) সংস্করণ সব সময় কুষ্টিয়ার প্রত্যন্ত অঞ্চলের খবর বেশি প্রকাশ করে। এতে করে অনলাইন পত্রিকাটিতে কুষ্টিয়ার অগণিত পাঠক সৃষ্টি করতে সক্ষম হয়েছে। যে কোন সংবাদ প্রকাশের সাথে সাথেই বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সংবাদটি ফেসবুকে শেয়ার করার ফলে অতি দ্রুতই পাঠকের কাছে সবচেয়ে বেশি পৌছে যায়।

বর্তমানে “প্রতিদিনের কুষ্টিয়ার” ফেসবুক আইডিতে (https://www.facebook.com/profile.php?id=100046770812351) ৩২৮৬ জন পাঠক ও ফেসবুক লাইক পেজেঃ-(https://www.facebook.com/protidinarkushtia/) ৭২৪৫ জন যুক্ত রয়েছে।

বর্তমানে প্রতিদিন গড় ৯,০০০ জন পাঠক দৈনিক “প্রতিদিনের কুষ্টিয়ার” ওয়েবসাইট http://protidinerkushtia.com ভিজিট করছে।
এ্যালেক্সা র‌্যাংকিংয়ের জরিপ মতে “প্রতিদিনের কুষ্টিয়ার” http://protidinerkushtia.com বর্তমানে বিশ্বে ৩,৭৯৬,৮৯৭ তম অবস্থান করছে। এছাড়া বাংলাদেশের অবস্থানে ২,৯৬০ তম রয়েছে।

বিশ্বের যত ওয়েব সাইট রয়েছে একমাত্র এ্যালেক্সা ডটকম গুগলের মাধ্যমে র‌্যাংকিং পয়েন্ট হিসাব করে থাকে। এটা সব দেশেই সর্ব স্বীকৃত প্রতিষ্ঠান। আপনি চাইলেই আপনার ওয়েবসাইটটি বিশ্বে কত তম অবস্থান করছে সেটি জানতে পারেন। চেক করতে নিচের পদ্ধতি অনুসরন করুন।উদাহরণ :https://www.alexa.com/siteinfo/protidinerkushtia.com

যেখানে protidinerkushtia.com লেখা আছে সেখানে আপনি আপনার ওয়েবসাইটের নাম দিয়ে সার্চ করলেই পেয়ে যাবেন এ্যালেক্সা র‌্যাংকিং পয়েন্ট হিসাব ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!