বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়ার ভ্রাম্যমান আদালত পরিচালনায় চার ব্যবসায়ীকে জরিমানা।

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২ মার্চ, ২০২০
  • ২৪৯ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার পৌর বাজার এলাকায় অভিযান চালিয়েছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে “পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন-২০১০” নিশ্চিতে কুষ্টিয়া শহরের পৌর বাজারে এ অভিযান চালায় ভ্রাম্যমান আদালত।

কুষ্টিয়ার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী এ অভিযান পরিচালনা করেন। অভিযানে পৌর বাজারের চার ব্যবসায়ীকে জরিমানা করেন তিনি।ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, “পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন-২০১০” নিশ্চিতে কুষ্টিয়া শহরের পৌর বাজারে অভিযান পরিচালনা করা হলে আইন অমান্য করে পলিথিনের মোড়ক ব্যবহার করে চাউল রাখার দায়ে পৌর বাজারেরর ব্যবসায়ী আনিচুর রহমানকে ৫ হাজার টাকা, হাফিজুর রহমানকে ১ হাজার টাকা, লিখনকে ৩ হাজার টাকা এবং তরুনকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।কুষ্টিয়া পাট অধিদপ্তরের মুখ্য পাট পরিদর্শক সোহরাব উদ্দিন বিশ্বাস উপস্থিত সকলকে উক্ত আইনটি মেনে চলার জন্য আহবান জানান। সেই সাথে তিনি জেলাব্যপি এ অভিযান অব্যহত থাকবে বলেও জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!