সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৭ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের ৭ই মার্চের আলোচনা সভা অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৭ মার্চ, ২০২০
  • ৭৪ বার নিউজটি পড়া হয়েছে


কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার জেলা আওয়ামীলীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ ভাসন উপলক্ষে এক আলোচনা সভা শনিবার বিকেলে বঙ্গ বন্ধু সুপার মার্কেটের আওয়ামি লীগ কার্যলয় অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান এর সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা আজগর আলীর পরিচালনায় অডিটরিয়াম চত্বরে ঘরোয়া পরিবেশে জেলার সকল মুক্তিযোদ্ধাদের উপস্থিতিতে অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন আওয়ামী লীগের সভাপতি ও খোকশা উপজেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খান ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক বাবু স্বপন কুমার ঘোষ,জেলা সহ সভাপতি গিয়াস উদ্দীন মিন্টু, মোর্শেদ আলী মধু, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আখতা রুজ্জজা মাসুম, সাধারন সম্পাদক রেজাউল হক, শহর আওয়ামী লীগের সভাপতি তাঈজাল আলী খান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা আতাউর রহমান আতা। শ্রমিক লীগের নেতা গোলাম মোস্তফা, যুবলীগের জেলা সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম স্বপন, সেচ্ছা সেবকলীগের জেলা সভাপতি আক্তারুজ্জামান লাবু, মহিলা আওয়ামী লীগের সভাপতি জেবুননেছা সবুজ, ছাত্রলীগ জেলা সভাপতি ইয়াসির আরাফাত তুষার প্রমুখ।

ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন উপলক্ষে বক্তারা বলেন, ৭ মার্চের ভাষণ এই বাঙালি জাতির মুক্তির সনদ এর সব দিক নির্দেশনা রয়েছে। বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর ভাষণ বাঙালি জাতির স্বাধীনতা ও স্বাধিকার এক অবিস্মরণীয় দিন হিসাবে আখ্যায়িত করে৭ই মার্চ বাঙ্গালী জাতির কাছে চির স্বরণীয় একটি দিন ৭ই মার্চ
। আজ শনিবার ঐতিহাসিক ৭ই মার্চ। বাঙালি জাতির স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসের এক অনন্য দিন। সুদীর্ঘকালের আপোষহীন আন্দোলনের একপর্যায়ে ১৯৭১ সালের এই দিনে সোহরাওয়ার্দী উদ্যানে (তৎকালীন রেসকোর্স ময়দান) বিশাল জনসমুদ্রে দাঁড়িয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের ডাক দেন।

এ দিন লাখ লাখ মুক্তিকামী মানুষের উপস্থিতিতে এই মহান নেতা বজ্রকন্ঠে ঘোষণা করেন, “রক্ত যখন দিয়েছি রক্ত আরও দেব, এ দেশের মানুষকে মুক্ত করে ছাড়বো ইনশাআল্লাহ। এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম।”

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!