বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১২:০৩ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়াতে করোনায় করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত।

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০
  • ৯৬ বার নিউজটি পড়া হয়েছে

বিশ্বে যখন করোনা আতঙ্ক, সেই আতঙ্ক থেমে নেই বাংলাদেশেও । সাম্প্রতিক বাংলাদেশে করোনা রোগী শনাক্ত হবার পরপরই লড়েচড়ে বসেছে দেশের স্বাস্থ্য বিভাগ। মুজিব বর্ষের স্বাস্থ্য খাত, এগিয়ে যাক অনেক ধাপ এই স্লোগানকে সামনে রেখে দেশের সকল মানুষকে করোনা ভাইরাস থেকে সচেতন করতে কুষ্টিয়াতে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ অনুষ্ঠানে সে সময় জেলার কৃতি চিকিৎসকদের সংবর্ধনা ও পুনর্মিলনী-২০২০ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার (১১ মার্চ) রাতে শহরের দিশা টাওয়ারের হল রুমে কুষ্টিয়া জেলা মেডিকেল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা এ এফ এম. আমিনুল হক রতনের সঞ্চলনায় জেলা মেডিকেল এসোসিয়েশনের সভাপতি ডা. এস. এম মুসতানজিদের সভাপতিত্বে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আলোচনা সভা ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন। এবং অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী, দপ্তর সম্পাদক ডা. শেখ শহীদ উল্লাহ, সদস্য ডা. জামাল উদ্দিন চৌধুরী, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী। আলোচনা সভা শেষে প্রায় ৩৫০ জন ডাক্তার নিয়ে এক পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজিত হয়। অনুষ্ঠানে ৩৯ তম বিসিএস’র সদ্য নিয়োগ প্রাপ্ত ৭০ জন ডা. ও সদ্য পদায়ন প্রাপ্ত ৩০ জন ডাক্তারকে চিকিৎসক সংবর্ধনা দেওয়া হয়। করোনায় করনীয় শীর্ষক আলোচনা সভায় বক্তারা বলেন, করোনা নিয়ে আতঙ্কের কিছু নেই, এটা সচেতন হবার বিষয় এবং চিকিৎসা নিতে আসা সকল রোগীদের করোনা সম্পর্কে সচেতন করার আহবান জানান উপস্থিত ডাক্তারগণ। এসময় ঠান্ডা থেকে দূরে, মাস্ক ব্যবহারে সকলকে পরামর্শ দেওয়ার আহবান জানান।এ সময় আরো উপস্থিত ছিলেন- জেলা সিভিল সার্জন এইচ এম আনারুল ইসলাম, বি এম এর সাবেক সভাপতি ডা. মনির, কুষ্টিয়া আবাসিক মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) ডা. আশরাফুল হক দারা, আর.এম.ও ডা. তাপস কুমার পাল, উপ-পরিচালক ডা. নূর নাহার, বিপিএমপিএ এর কুষ্টিয়া জেলা শাখার মহাসচিব ও রতন লিজা ম্যাটস্ এর চেয়ারম্যান ডাঃ আসমা জাহান লিজা, স্বাচিপ এর কুষ্টিয়া জেলা শাখার প্রাচার সম্পাদক ডাঃ আশিক হক সাগর, বি এম এর কুষ্টিয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ডাঃ রাজীব মৈত্র, ডা. মনিরুজ্জামান টিপু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!