সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:৪৪ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

১০ শ্রেণীর শিক্ষার্থী ধর্ষণের শিকারে ধর্ষকের বিরুদ্ধে আজ দ্বিতীয় মানববন্ধন

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ৬৬ বার নিউজটি পড়া হয়েছে

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুরে ১৭ মার্চ মঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময় আজ দ্বিতীয় বারের মত মানববন্ধন অনুষ্ঠিত হয় । হরিপুর উপজেলা ১০ শ্রেণীর শিক্ষার্থী বিউটি আক্তারকে নির্মম পৈশাচিক ধর্ষণকারী প্রভাত রায় ও তার সহযোগীদের অবিলম্বন ফাঁসির দাবিতে আজ দ্বিতীয়বারের মতো মানববন্ধন একটির্্যালি নিয়ে বের হয়েছে হরিপুর উপজেলার বিভিন্ন স্কুল প্রতিষ্ঠানের স্কুলশিক্ষার্থীর ও এলাকাবাসীরা তাদের কথা একটায় আজ দুই দিন পার হয়ে গেলো অথচ কোন ধর্ষণকারী গ্রেফতার হয়নি ।

জোর পূর্বক ধর্ষণ করা হয়েছিল স্কুল শিক্ষার্থী বিউটি আক্তার কে গতকাল ১৫ মার্চ হরিপুর উপজেলায় শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবক মহল বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়েছে। হরিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে একাত্ত্বতা ঘোষনা করে বলেন খুব শীঘ্রই দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

পরে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম ও থানা অফিসার ইনচার্জ আমিরুজ্জান বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে এসে উত্তেজিত এলাকাবাসী, শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণকে আশ্বস্ত করে বলেন এই ধর্ষকের মত জঘন্য অপরাধের সঙ্গে যারাই জড়িত আছে তাদের সবাইকে অতি শীঘ্রই গ্রেফতার করা হবে। তবে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে উপস্থিত উত্তেজিত এলাকাবাসী, শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ বলেন ধর্ষক গ্রেফতার না হওয়া পর্যন্ত আমাদের এ কর্মসুচি চালিয়ে যাবো।

ধর্ষিতার মা সাজিরন কান্না জড়িত কন্ঠে বলেন, আমি কিছুই চাই না, চাই শুধু আমার মেয়ের ধর্ষিতার উপযুক্ত বিচার হোক আমি তার উপযুক্ত ফাঁসি চাই।

এ বিষয়ে হরিপুর থানার অফিসার ইনচার্জ আমিরুজ্জান বলেন ভিকটিমের বাবার অভিযোগের প্রেক্ষিতে রবিবার রাতে হরিপুর একটি ধর্ষণ মামলা করা হয়েছে। ধর্ষকসহ দোষীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। খুব শীঘ্রই দোষীদের গ্রেফতার করতে আমরা সক্ষম হবো।

স্কুল ছাত্রী (ধর্ষিতা) হরিপুর উপজেলার ধীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সদ্য শেষ হওয়া এসএসসি পরীক্ষার্থী ছিলেন। ঘটনা সূত্রে জানা যায়, রবিবার সকালে ঐ স্কুল ছাত্রীকে প্রাইভেট শিক্ষক প্রভাত চন্দ্র মোবাইলে ফোনে প্রাইভেট সেন্টারে আসতে বলে। স্কুল ছাত্রী প্রাইভেট সেন্টারে আসলে ধর্ষক প্রভাত চন্দ্র বিভিন্ন প্রকার ভয়-ভীতি প্রদর্শণ করে তাকে জোরপূর্বক তার বন্ধু বান্ধব নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের ফলে স্কুল ছাত্রী প্রচুর রক্তপাত ঘটে।

এসময় চিৎকার দিয়ে জ্ঞান হারিয়ে ফেলে পরে দুপুর ১টার দিকে এলাকাবাসী স্কুল ছাত্রীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য হরিপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়।

স্কুল ছাত্রীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে রেফার্ড করেন। স্কুল ছাত্রী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বলে জানা গেছে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!