সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:৩৬ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়ার দৌলতপুর দ্রব্যমূল্যের মুল‌্যতা‌লিকা না থাকাই দুই ব্যাবসায়ীকে ৪ হাজার টাকা অর্থদন্ড!

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ১১৬ বার নিউজটি পড়া হয়েছে

 

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খ‌লিসাক‌ন্ডি বাজারে দ্রব্যমূল্যের মূল‌্যতা‌লিকা না থাকায় মু‌দি ও চাউল ব্যবসায়ীকে ২ হাজার টাকা ও এক‌টি হো‌টে‌লে ২ হাজার টাকা ক‌রে মোট ৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার খবর শুনে আগেই অনেক দোকানদার দোকান বন্ধ করে পালিয়েছেন বলেও জানা গেছে।২৩‌শে মার্চ সোমবার মূল্যতালিকা না থাকায় খ‌লিসাকু‌ন্ডি বাজারে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার সার‌মিন সুলতানা।ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, করোনাভাইরাসকে কেন্দ্র করে খ‌লিসাকু‌ন্ডি কিছু অসাধু ব্যবসায়ীরা জনমনে আতঙ্ক সৃষ্টি করে চালের দাম বেশি রাখা ও এ বাজারের এক ব্যবসায়ীর দোকানে মূল্য তালিকা না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী তাদেরকে ২ হাজার টাকা ও এক হো‌টেল ব‌্যবসায়ী‌কে ২ হাজার ক‌রে মোট ৪হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। এ সময় বাজারের সব ব্যবসায়ীকে সতর্ক করা হয়।
এ সময় ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে উপ‌স্থিত ছি‌লেন খ‌লিসাকু‌ন্ডি ই‌উ‌পি চেয়ারম‌্যান সিরাজুল বিশ্বাস, খ‌লিসাকু‌ন্ডি পুলিশ ক‌্যা‌ম্পের ইনচার্জ ‌খোর‌শেদ আলম খান, ইউ‌পি সদস‌্য শ‌রিফুল মেম্বর, কো‌য়েল মেম্বর, জাকির মেম্বর ও বাজার কমিটির সদস্যরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!