রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:১৫ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

আখাউড়ায় বিভিন্ন স্থানে জীবাণু নাশক স্প্রে করেছে ঝরাপাতা

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ১১৭ বার নিউজটি পড়া হয়েছে

 

করোনা ভাইরাস বিস্তার রোধে আখাউড়ায় পৌর এলাকায় বিভিন্ন যানবাহনে জীবাণুনাশক স্প্রে কার্যক্রমের উদ্যোগে নিয়েছেন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ঝরাপাতা। বুধবার (২৫ মার্চ)সকাল সাড়ে ১১টার দিকে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ঝরাপাতার উদ্যোগে প্রথম দিনে আখাউড়া পৌরসভার বিভিন্ন এলাকার যানবাহনসহ বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে করা হয়।এসময় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ঝরাপাতার সকল সদস্য উপস্থিত হয়ে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সেচ্ছায় স্প্রে ছিটানো কাজে নিয়োজিত ছিলেন।
ঝরাপাতার প্রতিষ্ঠাতা সাংবাদিক সাদ্দাম হোসেন বলেন,বিশ্বের উন্নত দেশগুলোও করোনা প্রতিরোধে হিমশিম খাচ্ছে। করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে পৌর এলাকায় জীবাণুনাশক ওষুধ ছিটানো হচ্ছে। পর্যায়ক্রমে পৌর এলাকার সকল রাস্তায় স্প্রে করব ইনশাল্লাহ তবে আগে জনবহুল এলাকায় দেয়া হবে। জনসাধারণের কথা চিন্তা করেই আমরা এই উদ্যোগ নিয়েছি বলে জানিয়েছেন বলে জানান তিনি।

একইসাথে তিনি আরো বলেন, জনসাধারণের সুস্থতার জন্যে বেশ কিছু দিন আগেই এ উদ্যোগ স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ঝরাপাতা গ্রহণ করে। যার ফলশ্রুতিতে এই কার্যক্রম শুরু করা হয়। তিনি জনসাধারণের উদ্দেশ্যে বলেন, সরকারি সকল নির্দেশনা মেনে চলতে হবে। কোন অবহেলা করলে পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারে। বাংলাদেশ সুপ্রিম কোর্ট ( হাইকোর্ট ডিভিশন), ব্রাহ্মণবাড়িয়া জেলা দায়রাজজ আদালত, লিগ্যালএইড প্যানেল আইনজীবী ও সভানেত্রী জাগরণী সংঘের অ্যাডভোকেট ঊম্মে শবনম মোস্তারী মৌসুমির আর্থিক সহযোগিতায় এ কার্যক্রমের উদ্যোগ নেন ঝরাপাতা। অ্যাডভোকেট ঊম্মে শবনম মোস্তারী মৌসুমি জানান, সারা বিশ্বের মতো বাংলাদেশেও মহামারি আকারে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস।

এরমধ্যেই এ ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে মারা গেছেন মোট ৫ জন। তাই দেশের এ দুঃসময়ে দল মত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে। আমি আমার তরফ থেকে যতগুলো সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন রয়েছে তাদেরকে বিভিন্ন কর্মকাণ্ডে করোনা ভাইরাস বিস্তার রোধে উদ্বুদ্ধ করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!