শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:২৮ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

দৌলতপুরে যেখানে আড্ডা সেখানেই পুলিশের লাঠিচার্জ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ৩৮৭ বার নিউজটি পড়া হয়েছে

করোনাভাইরাস প্রতিরোধে দৌলতপুরের দোকান- পাট বন্ধ, রাস্তায় ও বাজারে জনসমাগম এড়াতে মাঠে কাজ করছে ম্যাজিস্টেটসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ফলে অনেকটা জনশূন্যে পরিণত হয়েছে। তবে উপজেলার সমস্ত গ্রামে যেখানে আইন অমান্য করে আড্ডা জমানো হচ্ছে সেখানে পুলিশ লাঠিচার্জ করছে।

এদিকে ভাইরাস এড়াতে দৌলতপুরের প্রতিটি গ্রামের মানুষজনকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গাড়িবহরে মাইকিং করে সর্তকতার সঙ্গে বাসায় থাকার আহ্বান জানাচ্ছে।আজ বৃহস্পতিবার সকালে দৌলতপুরে বিভিন্ন মোড়ে, বাজার ও সড়কে জনসমাগম দেখলেই প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত র‌্যাব, পুলিশ ও সাধারণ জনগণকে বাড়িতে থাকার নির্দেশ দিচ্ছেন।অন্যথায় আইন অমান্যকারীদের ওপর লাঠিচার্জ করছেন তারা। এদিকে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সার্বক্ষণিক টহল অব্যাহত রয়েছে। তবে সাধারণ মানুষ ঘরমুখি হওয়ায় শহরের ব্যস্ততম রাস্তা প্রায় জনশূন্য।এদিকে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) জানিয়েছে দেশে আরও পাঁচজন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে। তবে গেল ২৪ ঘণ্টায় কারও মৃত্যু হয়নি। এ নিয়ে করোনায় মোট আক্রান্ত ৪৪ জন।আজ বৃহস্পতিবার বিকেলে মহাখালীতে আইইডিসিআর কার্যালয়ে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটির পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা এসব তথ্য জানিয়েছেন।তিনি বলেন, নতুন আক্রান্ত পাঁচজনই পুরুষ। এদের দুজনের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে, দুজন ৪০ থেকে ৫০ এর মধ্যে, একজন ষাটোর্ধ্ব। একজন বিদেশফেরত। তিনজন অন্য রোগীর সংস্পর্শে আক্রান্ত হয়েছেন। একজনের বিষয়ে এখনও অনুসন্ধান চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!