শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:১১ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

নবীগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে একযোগে মাঠে সেনাবাহিনী ও উপজেলা প্রশাসন

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ৩১৮ বার নিউজটি পড়া হয়েছে

 

হবিগঞ্জের নবীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমনে প্রতিরোধে মাঠে (২৭মার্চ) শুক্রবার সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত কাজ করেছে সেনাবাহিনীর ক্যাপ্টেন আ.স.ম শিহাবুজ্জামান কবিরের নেতৃত্বে একদল পাটুন। এসময় প্রতিনিধি দলটির সাথে ছিলেন নবীগঞ্জ উপজেলার নিবার্হী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল ও নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল রহমানের নেতৃত্বে একদল পুলিশ সদস্যরা সহযোগীতা করেন।

এসময় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল জনসাধারণকে করোনা ভাইরাস প্রতিরোধে নিজেদের কে সচেতন হতে হবে এবং পাশাপাশি অন্যদের কে সচেতন করার আহবান জানান। এছাড়া আরও বলেন, ভয় কিংবা আতংকে নয় করোনা ভাইরাসের মোকাবেলা করতে হবে সচেতনার মাধ্যমে। তাই আসুন প্রয়োজন ছাড়া কেউ যেন ঘর থেকে বের না হই , একজন আরেক জনের সাথে কথা বলতে যেন  দূরত্ব অবলম্বন করি।

সেনাবাহিনী ও পুলিশের সহযোগীতায় শুক্রবার করোনা ভাইরাস সচেতনা বৃদ্ধির লক্ষে নবীগঞ্জ উপজেলার নিবার্হী কর্মকর্তা বিশ্বজিত কুমার পালের নেতৃত্বে নবীগঞ্জ উপজেলার বিভিন্ন হাট বাজার, কাজির বাজার, ইনাতগঞ্জ বাজার, বাংলাবাজার, আউশকান্দি বাজারসহ উপজেলার আরো বেশ কয়টি বাজারে ভাইরাস সংক্রমন প্রতিরোধে জন সচেতনার জন্য প্রচারনা করেন।

এ সময় সেনাবাহিনীর গাড়ী বহর দেখে সরকারি আইন অমান্য করে যেসব দোকানপাট খোলা ছিল তা বন্ধ করেন, কেউ কেউ দোকান খোলা রেখেই পালিয়ে যেতে দেখা গেছে। এসময় কয়েকটি ব্যবসা প্রতিষ্টান কে ১২ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া শহর ও শহরের বাহিরে অবৈধ ভাবে গড়ে উঠা সিএনজি,টমটম,অটো রিক্সা স্ট্যান্ডের গাড়ি গুলো দ্রুত সরিয়ে নিতে দেখা যায়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!