শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৫ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

আখাউড়ায় খাদ্যসামগ্রী নিয়ে অসহায় ৭৫টি পরিবারের পাশে আব্দুল্লাহপুর একতা সংঘ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ১০৫ বার নিউজটি পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার আব্দুল্লাহপুর একতা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার(৪এপ্রিল) সকাল সাড়ে ১০টার সময় উপজেলার দক্ষিণ ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের ৭৫ টি হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে ৫ কেজি চাল,দেড় কেজি আলু,১কেজি ডাল,১কেজি পেঁয়াজ ও ১কেজি লবন বিতরণ করা হয়।

এ বিষয়ে আব্দুল্লাহপুর একতা সংঘের সভাপতি ইমাম উদ্দিন চৌধুরী জেকে টিভি কে জানান,আমরা যুবকরা উদ্দ্যোগ নিয়ে ৭৫ টি অসহায় দিনমজুর পরিবারের জন্য খাদ্যসামগ্রীর ব্যবস্থা করেছি।করোনাভাইরাস মোকাবেলায় সচেতন হওয়ার পাশাপাশি বিত্তবানদের অসহায় মানুষের পাশে সাহায্যের আহ্বান ও জানান তিনি ।দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান জালাল উদ্দিন বলেন,আমাদের সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হক গরীব অসহায় পরিবারকে সহযোগিতা করার জন্য দলীয় নেতাকর্মী ও বিত্তবান মানুষকে আহ্বান জানিয়েছেন।

সবশেষে করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য স্থানীয় ইমামসাহেব উপস্থিত সকলকে নিয়ে দোয়া করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল্লাহপুর একতা সংঘের সভাপতি ইমাম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আকরাম হোসেন, উপদেষ্টা এমদাদুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক সাহাবির , উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু,দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান জালাল উদ্দিন, ৯ নং ওয়ার্ড আব্দুল্লাহপুর গ্রামের মেম্বার ইদ্রিস মিয়া,ইকরাম ভুঁইয়া,কৃষকলীগ নেতা বাছির চৌধুরী প্রমুখ।

খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির সঞ্চালনায় ছিলেন দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক ইব্রাহিম ভূঁইয়া লিটন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!