শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৯ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

করোনা ঝুঁকিতে সংবাদকর্মীরা, সুরক্ষায় পাশে নেই কেউ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ১০৩ বার নিউজটি পড়া হয়েছে

সাংবাদিক পেশা এখন মূল দায়িত্ব ও কর্তব্য হিসেবে প্রাধান্য দিয়েছেন । জীবনের ভয়-ভীতি তোয়াক্কা না করে জনগণের মাঝে থাকতে চান ।
প্রতিদিনের কুষ্টিয়া নিউজের স্টাফ রিপোর্টার মোঃ শামীম আশরাফ।

সত্য ও ন্যায়ের পথে সবসময় অবিচল, নোভেল করোনা ভাইরাস আতঙ্কের নয় জনগণের সচেতনতাই পারে । দেশের জনগণকে নিরাপদে রাখতে করোনা ভাইরাসের হাত থেকে, দৌলতপুর উপজেলা প্রশাসন, দৌলতপুর থানা প্রশাসনের,
পাশাপাশি প্রতিদিনের কুষ্টিয়া স্টাফ রিপোর্টার মোঃ শামীম আশরাফ জনগণকে সচেতন করার জন্য রাত দিন অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে বিশেষ ভূমিকা রাখছেন ।

সত্য ন্যায়ের পথে প্রতিদিনের কুষ্টিয়া জনগণের কথা তুলে ধরেছেন । বিভিন্ন জায়গার খবরা খবর আপনাদের মাঝে উপস্থাপনের মাধ্যমে দেয়ার জন্য তিনি সবসময় প্রস্তুত আছেন ।

বিশ্ব যখন মহামারি ভরসার করোনার কবলে, জনমনে যখন আকণ্ঠ শঙ্কা, ঠিক তখনো হাজারো সংবাদকর্মী নিজের জীবনের তোয়াক্কা না করে অবিরাম সংগ্রহ করে চলেছেন করোনার সংবাদ।

ন্যূনতম সতর্কতা ছাড়াই ছুটছেন হাসপাতালে করোনা রোগীর খোঁজে, সেখানে কথা হচ্ছে করোনার চিকিৎসা করা চিকিৎসকের সাথে। তারপর আবার জন জটলার প্রেস বিফ্রিং। কখনো কোয়ারেন্টাইন রোগীরদের খোজ খবর, কখনো তাকে ঘিরে জনগণের প্রতিবাদ মিছিলে! ভাবতে পারেন, আমরা যখন মাসের বাজার মজুদ করে বাড়িতে আছি করোনার সতকর্তায় তখন যেই মানুষটি আমাদের জানাচ্ছেন দেশে করোনার প্রকোপ কতটুকু, বিশ্বে কোথায় কি ব্যবস্থা নেয়া হচ্ছে থেকে শুরু করে করোনার সব খবরা খবর সেই মানুষটিই ঘুরে ফিরছেন কি করোনার চারিদিকে কোনোরকম সুরক্ষা ছাড়াই।

সংবাদকর্মীরা কি তবে মানুষ নয়! তাদের কি নূন্যতম সুরক্ষার কিটগুলো পাওয়ার কোনোই অধিকার নেই?

এই একটিবারের জন্য না হয় আমাদের সুরক্ষায় আগ্রহী হন আপনারা। আমি বিশ্বাস করি, তুচ্ছ নগণ্য ছিটকে পরা এই সংবাদকর্মীর আকুতি অগ্রজরা শুনবেন। নতুন করে সাজাবেন করোনার কভারেজ পরিকল্পনাগুলো। আমরা একজনও সংবাদকর্মীকে হারাতে চাই না এই করোনায়। করোনা ঝুঁকিতে সংবাদকর্মীরা আর তাদের সুরক্ষায় পাশে নেই কেউ! মধ্যম আয়ের দ্বারপ্রান্তে থাকা দেশে এই লজ্জা ঢাকবো আমরা কি দিয়ে?
আসুন আমরা নিজেদের জন্য খানিকটা সময় বের করে ভাবি নিজের সুরক্ষা নিয়ে, সচেতন থাকি, সতর্ক থাকি, সচেতন রাখি, সতর্ক রাখি পুরো দেশ, পুরো জনপদ। “সবার সুস্বাস্থ্য কামনা করছি”।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!