সোমবার, ১৭ মে ২০২১, ১০:১৯ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়া দৌলতপুরে নিজ বাসায় গলায় ফাস দিয়ে এক তরুণীর আত্বহত্যা

দৌলতপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৭৪৮ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা দৌলতপুর থানা ১৪ নাং আড়িয়া ইউনিয়ন এর গ্রাম লালনগর বাজারপাড়ায় মামুন (২৮) সৌদিআরব প্রাবাসী এর স্ত্রী মোছাঃ হাফিজা খাতুন (২৪) একসন্তানের জননী নাম হামিম (৩) রেখে আনুমানিকভাবে ভোর রাতে নিজ গৃহে গলায় ফাঁস দিয়ে পারিবারিক কলহে মৃত্যু বরন করেন বলে জানা যায়। হাফিজার পিতার বাড়ি জগন্নাথপুর গ্রামের বাসিন্দা ।

ঘটনাসৃত্রে জানা যায় হাফিজা ছেলে গতকাল বিকালে তার ছেলের সাথে পাশের বাড়ির ছেলের সাথে খেলতে গিয়ে ঝড়গা হয় বলে জানা যায় এবং রাতে তার স্বামীর সাথে হয় ত কথা বা কোন কিছু নিয়ে কথা কাটাকাটি বা মনোদন্দ হয় বলে ধারনা করছে। তারর শুশুর জানায় তার পরিবারে কোন ঝড়গা বা কলহ নেই । কিন্ত লাশের শরিলে আঘাত এর চিহ্ন পাওয়া যায় কয়েক জায়গায়। সকালে হাফিজার ছোট্ট ছেলে হামিম ঘুম থেকে উঠে তার আম্মকে ডাকলে কোন সাড়া দেয় না, তখন তার দাদিকে ডাকে বলে দাদি আম্মু ঝুলছে তার শাশুড়ি ও কয়েকজন মিলে লাশ নামায়।

যে ঘরে গলায় ফাস দেয় ঠিক তার পাশের রুমে থাকেন তার শশুর শাশুড়ি যখন গলায় ফাস দেয় তখন শব্দ বা হাতপা নাড়ানোর শব্দ শুনতে পাই নাই তারা কি এতটাই ঘুমন্ত ছিলো তাহলে। আর হাফিজার ঘরের দরজা একপাল্লা দেওয়া ছিলো আরেক পাল্লা দেওয়া ছিলো নাই। এ বিষয়ে হাফিজার পিতা বলেন তার মেয়ে গত কয়েকদিন আগে এখানে আসেন এবং তার কাছে সকালে কোন এক প্রতিবেশি ফোন করে বলে তার মেয়ে গলায় ফাস দিয়ে আত্বহত্যা করছে, সংবাদ শুনে দ্রুত চলে আসেন এখানে। ঘটনা স্থানে দৌলতপুর থানার ইনচাজ অফিসার আরিফুর রহমান ঘটনাস্থান পরিদর্শন করেন , সাময়িক ভাবে মহিলা পুলিশের মাধ্যমে লাশের তদন্ত করে গলায় রশির দাগ, কপালে আঘাত ও পায়ে চিহ্ন পেয়ে লাশের তদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠিয়েছে।

এ সময় সাংবাদিকদের বলেন ময়না তদন্ত করলে জানা যাবে হত্যা না কি আত্বহত্যা । হাফিজার মা ও বাবা তার মেয়ের সুষ্ট বিচার দাবি করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!