শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫১ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

উৎসর্গ ফাউন্ডেশন কুষ্টিয়া শাখাকে সমাজসেবক সম্রাটের জীবানুরোধক সামগ্রী হস্তান্তর

কুষ্টিয়া প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৭৬ বার নিউজটি পড়া হয়েছে

সমগ্র দেশের করোনা পরিস্থিতি মোকাবেলায় সহস্রাধিক স্বেচ্ছাসেবী কাজ করে যাচ্ছে উৎসর্গ ফাউন্ডেশন, বাংলাদেশের নেতৃত্বে। ইতিমধ্যেই কুষ্টিয়া জেলায় সম্মিলিত সামাজিক জোটের সাথে সম্মিলিতভাবে ২৫ শে মার্চ থেকে জেলা প্রশাসনের ইমারজেন্সি করোনা রেসপন্স টীমে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করছে সংগঠনটি।

এরই ধারাবাহিকতায় সংগঠনটি কুষ্টিয়া পুলিশ প্রশাসনকে সার্বক্ষণিক দায়িত্ব পালনে সুরক্ষায় থাকার জন্য দুই শতাধিক সার্জিক্যাল মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করে। পরবর্তী কর্মসূচি হিসেবে আগামী ১লা রমজান থেকে শহরের প্রতিটি ওয়ার্ডে জীবানুমুক্ত কর্মসূচির পরিকল্পনা করে সংগঠনটি। এমতাবস্থায় কুষ্টিয়া শহরের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও যুবলীগ নেতা জেড. এম সম্রাট সংগঠনটির কর্মসুচি সফল করার লক্ষ্যে জীবানুমুক্তকরণ বেশ কয়েকটি স্পেশাল স্প্রে মেশিন এবং প্রয়োজনীয় সামগ্রী উপহার দেন।

উল্লেখ্য যে জেড সম্রাটের ব্যাক্তিগত উদ্যোগে ১ নং ওয়ার্ড কমলাপুর ও মজমপুর এলাকায় এপ্রিলের শুরু থেকে প্রায় সহস্রাধিক পরিবারকে খাবার প্রদান করেন। জনসাধারণের সুরক্ষার লক্ষ্যে ম্যাস্ক, স্যাটিটাইজার, গ্লোভস বিতরণ করেন এবং প্রশাসনের দায়িত্বরত কর্মকর্তাদের সুরক্ষার লক্ষ্যে পিপিই বিতরণ করেন।

তার মহোত্তম উদ্যোগের প্রশংসা করছে শহরের বিভিন্ন স্তরের জনগণ। সম্মিলিত সামাজিক জোট, কুষ্টিয়ার সমন্বয়ক ও উৎসর্গ ফাউন্ডেশন কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মুহাইমিনুর রহমান পললের হাতে সামগ্রী হস্তান্তরের সময় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জেড এম সম্রাট বলেন রমজানের আত্মশুদ্ধির মাধ্যমে আধ্যাত্মিক উন্নতি ও জীবনুমুক্ত কর্মসূচির মাধ্যমে সামাজিক উন্নয়নে ভুমিকা রেখে কুষ্টিয়া শহরকে ঝুকিমুক্ত করার এই উদ্যোগকে স্বাগত জানাই সেইসাথে সংগঠনটির যেকোনো সামাজিক উদ্যোগে সার্বিক সহযোগিতায় সাথে আছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন উৎসর্গ ফাউন্ডেশন, কুষ্টিয়ার সংগঠক ও সময়ের কাগজ পত্রিকার বার্তা সম্পাদক, সমাজকর্মী দ্বীন ইসলাম রাসেল, মুশফিকুর রহিম সনেট এবং জেড এম নবাব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!