শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়ায় করোনা চিকিৎসকদের জন্য ২৫টি আবাসিক কক্ষ দিচ্ছে দিশা টাওয়ার

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ১৩৯ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ায় করোনা ভাইরাস কোভিড-১৯ আক্রান্ত রোগীদের সেবাদানকারী চিকিৎসকদের জন্য দিশা টাওয়ারে ২৫টি আবাসিক কক্ষ বরাদ্দ দেওয়া হয়েছে।

করোনা আক্রান্ত রোগী সেবায় প্রস্তুত চিকিৎসক ও তাদের পরিবারবর্গের সুরক্ষায় দিশা টাওয়ারের মালিক রবিউল ইসলাম এ উদ্যোগ গ্রহণ করেছেন।

জানা যায়, বাংলাদেশ আওয়ামী লীগ’র যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের এমপি মাহাবুব উল আলম হানিফ করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের যেসকল চিকিৎসক সেবা দেবেন সেসকল চিকিৎসকগণ ও তাদের পরিবারবর্গের সুরক্ষায় দিশা টাওয়ারে কক্ষ বরাদ্দ দেওয়ার জন্য দিশা টাওয়ারের মালিক রবিউল ইসলামকে অনুরোধ করেন।

এ অনুরোধের সাড়া দিয়েই কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সন্নিকটে ১০ তলা বিশিষ্ট দৃষ্টিনন্দন দিশা টাওয়ারে চিকিৎসকদের জন্য তিন তারকা মানের আবাসিক ২৫টি কক্ষ বরাদ্দ দিলেন দিশা টাওয়ারে মালিক রবিউল ইসলাম।

এর আগে এ উপলক্ষে দিশা টাওয়ারে সামাজিক দুরত্ব বজায় রেখে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সভায় কুষ্টিয়া উপস্থিত ছিলেন- কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আশরাফ উল হক দারা, সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা. এসএম মুসতানজিদ, সিভিল সার্জন ডাক্তার এইচ এম আনোয়ারুল ইসলাম, কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. তাপস কুমার সরকার, দিশা টাওয়ারের মালিক রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

কুষ্টিয়া বিএমএ’র সভাপতি ও কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ আধ্যাপক ডা. এসএম মুসতানজিদ এ ব্যাপারে বলেন, যেসকল চিকিৎসক কোভিড-১৯ আক্রান্ত রোগীর চিকিৎসা দিবেন কিংবা কোভিড রোগীর সংস্পর্শে আসবেন সেই চিকিৎসকরা নিজ বাড়ির পরিবর্তে দিশা টাওয়ারে বরাদ্দকৃত আবাসিক কক্ষে থাকবেন। চিকিৎসক ও তাদের পরিবারবর্গের সুরক্ষায় এটি ব্যক্তিগত প্রশংসনীয় উদ্যোগ এবং বিত্তবান অন্যদের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত।

এ ব্যাপারে দিশা টাওয়ার’র মালিক রবিউল ইসলাম জানান, করোনা রোগী চিকিৎসায় সংশ্লিষ্ট চিকিৎসকদের সামান্য এ সেবা দিতে পেরে তিনি খুশী। তার এ উদ্যোগের ফলে সমাজের অন্যান্য বিত্তবানও এগিয়ে আসবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!