বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৪:০৩ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

দৌলতপুরে মায়াবী রোমান্স মল্লিকের উদ্দোগে কর্মহীন, দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

দৌলতপুর প্রতিনিধি ঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ১৩২ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার দৌলতপুরে মায়াবী রোমান্স মল্লিকের উদ্দোগে কর্মহীন, দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ। বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করার পর অঘোষিত লকডাউন অবস্থায় স্বল্প আয়ের মানুষ পরিবার পরিজন নিয়ে দুর্দশার মাঝে সময় কাটাচ্ছে।

এমন অবস্থায় সবচেয়ে সমস্যার সম্মুখীন সমাজের খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ। তারই ধারাবাহিকতায় এবং সামাজিক দায়বদ্ধতা থেকে কুষ্টিয়ার দৌলতপুরের কর্মহীন, দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারী উদ্যোক্তা, বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক,জেলা পরিষদের সদস্য ও মহিলা আওয়ামী লীগের দৌলতপুর উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক মায়াবী রোমান্স মল্লিক।

বৃহস্পতিবার সকাল ১১টায় (২৩ এপ্রিল) দৌলতপুর উপজেলার তারাগুনিয়ায় নিজ বাড়িতে মায়াবী রোমান্স মল্লিক এর পক্ষে দেড় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তার পিতা কামাল মল্লিক ও ছোট বোন নির্ঝর মাল্লিক। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, ৫ কেজি চাল, ২ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম পেঁয়াজ ও এক প্যাকেট লবন।

মায়াবী রোমান্স মল্লিক গণমাধ্যমকে বলেন, বিশ্ববাসী আজ একটি ভাইরাসের কবলে বন্দী। করোনা নামক ভাইরাসের থাবার থেকেও ক্ষুধা নামক ব্যাধি আরও বেশী মারাতœক। দেশ আজ যেখানে এ বিপর্যয় সামলাতে ব্যস্ত সরকারের আপ্রাণ চেস্টার ফলকে যেসব জনপ্রতিনিধিরা নানা অনিয়মে অভিযুক্ত সেখানে কিছু প্রতিনিধি এগিয়ে এসেছেন নিজ দায়বদ্ধতা থেকে।

তিনি একটি উদাহরণ সৃষ্টি করলেন। সম্পূর্ণ ব্যক্তিগত প্রচেষ্টায় ১৫০ জন দরিদ্র মানুষদের মাঝে তিনি নিজে উপস্থিত না থেকেও তার পিতা মোঃ কামাল উদ্দিন মল্লিকের মাধ্যমে খাদ্য সামগ্রী বিলি করেছেন। তিনি বর্তমান সময়ে খুলনায় বাধ্য হয়ে অবস্থান করলেও প্রমাণ করলেন জনগণের জন্য কাজ করার ইচ্ছা থাকলে যে কোন অবস্থাতেই তা করা সম্ভব। তার এ চেস্টার মতো সবাই এগিয়ে এলে হয়তো দুস্থ মানুষেরা এই দূর্যোগ কালীন সময়ে কিছুটা মুক্তি পাবে। দৌলতপুরবাসীর জন্য মায়াবী রোমান্স মল্লিক করোনা পরিস্থিতির শুরু থেকেই মাস্ক, সাবান, হ্যান্ড গ্লোভস বিলি করেছেন। তিনি আরও আশাবাদ ব্যক্ত করেন সামনের দিনগুলোতে তিনি জণগণের পাশে দাঁড়াবেন তার সাধ্যানুযায়ী। এমন ব্যতিক্রম উদ্দ্যোগই পারে আমাদের সমাজকে সুন্দর রাখতে।

সরকারের নিষেধাজ্ঞা মান্য করে স্বল্পআয়ের মানুষগুলো পরিবার পরিজন নিয়ে দুর্দশার মধ্যে সময় কাটাচ্ছে। নিজ অর্থায়নে সেই সকল হতদরিদ্র মানুষের পাশে এসে দাড়িয়েছি। এটা আমার ক্ষুদ্র প্রয়াস। পাশাপাশি তিনি বিত্তবানদের এই সকল মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!