সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:৪১ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়ায় আবারো নতুন করে চিকিৎসকসহ ছয়জন করোনা আক্রান্ত

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ১৫৪ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ায় নতুন করে একজন নারী চিকিৎসকসহ আরও চারজনের দেহে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই নিয়ে জেলায় মোট ১১জনের দেহে করোনা সনাক্ত হলো।

আজ রোববার নতুন ৪জনের মধ্যে কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার রয়েছেন। আক্রান্ত ওই নারী চিকিৎসকের বয়স ২৮বছর। আক্রান্ত অন্য তিনজন ব্যক্তি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার।

মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনা আক্রান্ত হওয়ায় হাসপাতালের এম্বুলেন্স ড্রাইভার হাবিবের হাসপাতালের বাসা লকডাউন করা হয়েছে। সার্বিক নিরাপত্তা বিবেচনায় বর্তমানে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পুলিশ পাহারা দিয়ে রেখেছে।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডাঃ এইচ এম আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা সিভিল সার্জন অফিসের করোনা হট লাইনে দায়িত্বরত মেডিকেল অফিসার ডাঃ নজমুল মুনীর জানান, গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নির্মিত পিসিআর ল্যাবে সংগৃহিত ২৯ জনের স্যাম্পুল সংগ্রহ করা হয়েছিল।

এছাড়া গতকাল মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১৪ জন নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। তাদের মধ্যে নমুনা পরীক্ষায় একজন নারী চিকিৎসকের পজেটিভ আসে।

যিনি আজও মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ছিলেন।দৌলতপুর উপজেলাতেও তিনজন করোনা রোগী সনাক্ত হয়। এদের বাড়ি উপজেলার লাউবাড়িয়া, তেকালা এবং ফিলিপনগরে।

জানাগেছে,গত ২৩ এপ্রিল প্রথমবারের মতো কুষ্টিয়া শহরে একজন ব্যাংকার, কুমারখালীতে ষাটর্দ্ধ বৃদ্ধ ও খোকসায় একজন পুলিশ সদস্য করোনা সনাক্ত হয়। পরের দিন নতুন করে ভেড়ামারায় একজন চিকিৎসকসহ কুষ্টিয়া জেলায় মোট ১১জনের দেহে করোনা সনাক্ত হয়।

তাদের মধ্যে পুলিশ সদস্যের অবস্থার অবনতি হলে তাকে শনিবার রাতে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। তার আগে চিকিৎসককে ঢাকায় স্থানান্তরিত করা হয়। বাকিরা প্রাতিষ্ঠানিক হোমকোয়ারেন্টিনে ও হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন আছেন। এছাড়া জেলায় ঢাকা, নারায়ণগঞ্জ, সিদ্দিরগঞ্জ, গাজীরপুর থেকে আগত ৩ হাজার ৫৩ জন মানুষকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!