মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৬ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

দৌলতপুরের রিফাইতপুর ইউনিয়নে অসহায় মানুষের মাঝে রেজাউল হক চৌধুরীর ত্রাণ বিতরণ

দৌলতপুর প্রতিনিধি ঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ১১২ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নে অসহায় মানুষের মাঝে সাবেক এমপি রেজাউল হক চৌধুরীর ত্রাণ বিতরণ। সোমবার ২৭ এপ্রিল সকাল ১১ টার সময় দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের নেতাকর্মীদের মাধ্যমে করোনা ভাইরাস মোকাবেলায় গৃহবন্দী হয়ে থাকা অসহায় মানুষের মাঝে রিফাইতপুর মাধ্যমিক বিদ্যালয় ও ঝাউদিয়া মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করার পর অঘোষিত লকডাউন অবস্থায় স্বল্প আয়ের মানুষ পরিবার পরিজন নিয়ে দুর্দশার মাঝে সময় কাটাচ্ছে। এমন অবস্থায় সবচেয়ে সমস্যার সম্মুখীন সমাজের খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ। এ পরিস্থিতিতে কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রায় ২৬০ জন অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ সহায়তা দেওয়া হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী জ্যেষ্ঠপুত্র ইমরান চৌধুরী কলিন্স, রিফাইতপুর ইউপি চেয়ারম্যান মোঃ জামিরুল ইসলাম বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদ মোঃ সেকেন্দার আলী মেম্বার, দৌলতপুর উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চু, উপজেলা ছাত্রলীগের য্গ্মু-আহ্বায়ক আব্দুল্লাহ বিন জোহানী তুহিন, আওয়ামী লীগ নেতা জাহেরুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান মানিক হোসেন মেম্বার, জাহাঙ্গীর মেম্বার, শাহিন রেজা, সেরেকুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মকলেচুর রহমান, রফিকুল ইসলাম প্রমুখ।
ইমরান চৌধুরী কলিন্স বলেন, আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন দেশের এই ক্রান্তিলগ্নে সাধারণ খেটে খাওয়া অসহায় মানুষের পাশে দাঁড়াতে। তারই নির্দেশনা অনুযায়ী আমাদের ব্যক্তিগত অর্থায়নে সাধারণ মানুষের জন্য কিছু ত্রাণের ব্যবস্থা করেছি। আমার বাবা এমপি থাকা অবস্থাতে যে ভাবে মানুষের পাশে ছিল অনুরূপ ভাবে এখনো পাশে আছে। আমার পরিবার দৌলতপুর বাসির পাশে থেকে এই পরিস্থি প্রতিরোধ করবে ইনশাল্লাহ। এর আগে বোয়ালিয়া, মরিচা, মথুরাপুর ইউনিয়নে ত্রাণ বিতরণ করেছেন সাবেক এমপি রেজাউল হক চৌধুরী। পর্যায়ক্রমে এই সহায়তা ১৪টি ইউনিয়নে পৌঁছে দেয়া হবে জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!