মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০১:৩৭ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়া পিপিআর ল্যাবে চার জেলার ১৭৩ নমুনা পরীক্ষার ফলাফল নিয়ে চলেছে দিনভর গুঞ্জন

কুষ্টিয়া প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ২০৪ বার নিউজটি পড়া হয়েছে

 

গত সোমবার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থাপিত ল্যাবে এসব নমুনা পরীক্ষা করা হয়। ওই ফলাফলে ১৭৩ জনের মধ্যে ৬৭ জনের করোনা পজেটিভ হয়। এরমধ্যে কুষ্টিয়ার এক উপজেলা চেয়ারম্যান, এসিল্যান্ড এবং দুই ডাক্তারসহ ১৭ জনসহ ৩ জেলায় আরো ৫০ জনের করোনা পজেটিভ হয়।

আগের তুলনায় অস্বাভাবিকভাবে পজেটিভ রোগির সংখ্যা বেড়ে যাওয়ায় বিপাকে পড়েন কর্তৃপক্ষ। এনিয়ে কোন মন্তব্য করতে রাজি হয়নি সিভিল সার্জন ও জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ। অবশেষে মঙ্গলবার বিকালে সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়, সোমবারের ফলাফল স্থগিত করা হয়েছে। নতুন করে নমুনা আইইডিসিআর’র পাঠানো হয়েছে। সেখান থেকে রি-চেক করে চুড়ান্ত ফলাফল দেয়া হবে। এদিকে গতকাল মঙ্গলবার কুষ্টিয়া পিপিআর ল্যাবে কুষ্টিয়া, মেহেরপুর ও চুয়াডাঙ্গা জেলার নতুন ৭৬জনের নমুনা পরীক্ষায় কুষ্টিয়ার ২জনের করোনা সনাক্ত হয়েছে। এদের মধ্যে একজন মিরপুর উপজেলার অপরজন কুষ্টিয়া আইসোলেশনে চিকিৎসা নেয়া করোনা আক্রান্ত দৌলতপুরের দম্পতির চার বছরের শিশু সন্তান।
তবে সোমবারের রিপোর্টের ফলাফল স্থগিত করা হলেও যাদের করোনা সনাক্ত হয়েছে ঝুঁকি এড়াতে তাদের বাড়ী লকডাউন করেছে স্থানীয় প্রশাসন। এরমধ্যে এক উপজেলা চেয়ারম্যান, এসিল্যান্ড, সরকারি হাসপাতালের দুই চিকিৎসকসহ নারায়ণগঞ্জ ফেরত একই পরিবারের চারজন সদস্য, ঢাকা ফেরত এক তরুণী এবং অপর এক পরিবারের স্বামী-স্ত্রী ও তাদের তিন সন্তান রয়েছে। স্থগিত করা ফলাফলে তাদের সবার দেহে করোনাভাইরাস শনাক্ত হয়।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম বলেন, সোমবারের ফলাফল স্থগিত করে নতুন নমুনা আইইডিসিআর’র পাঠানো হয়েছে। সেখান থেকে রি-চেক করে পরবর্তীতিতে চুড়ান্ত ফলাফল জানানো হবে

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!