শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৫:১৫ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

শেখপাড়ায় প্রতিপক্ষের হামলায় কুষ্টিয়া রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয় এর ছাত্র নিহত

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ৫৭ বার নিউজটি পড়া হয়েছে

ঝিনাইদহের শৈলকূপা থানার শেখপাড়া জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত সাবেক সেনা সদস্য জাহাঙ্গীর আলম (৫৩) ও নিহত হয়েছে তার একমাত্র ছেলে আল-আরাফাত (২২)। অাল-অারাফাত কুষ্টিয়া রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয় এর অনার্সের একজন মেধাবী ছাত্র ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত পরশু ২৭/০৪/২০২০ ইং তারিখে জাহাঙ্গীর আলমের বসতবাড়ির জমির সাথের এক জমির সীমানা নিয়ে ওই জমির মালিক গোলাম জোয়ার্দারের সাথে বাকবিতন্ডা হয়। তারই জের ধরে গতকাল ২৮/০৪/২০২০ ইং তারিখে সকাল ১০ টায় গোলাম জোয়ার্দার তাঁর ছেলে উজ্জ্বল জোয়ার্দার (২৮), এবং তারই ভাই-ভাতিজা- রাজ্জাক জোয়ার্দার (৩৮) পিতাঃ রস্তন জোয়ার্দার, অালিম (৪০) ও তার ছেলে অন্তু(১৫), শফি জোয়ার্দার এর ছেলে অাল-অামিন জোয়ার্দার (২৫) কে নিয়ে জাহাঙ্গীর আলম ও তার ছেলে অাল-আরাফাত এর উপরে অতর্কিত হামলা করে লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র দিয়ে গুরুতর জখম করে বাবা ছেলেকে। প্রত্যক্ষদর্শীরা জানান, গোলাম জোয়ার্দার তার ছেলে উজ্জল জোয়ার্দারকে নির্দেশ দেয়ার সাথে সাথে উজ্জল জোয়ার্দার একটি মোটা লাঠি দিয়ে অাল-অারাফাতের পেছন থেকে স্বজোরে মাথায় আঘাত করলে অাল-অারাফাতের মাথা ফেটে যায় এবং সেখানেই সে মাটিতে লুটিয়ে পড়ে। এবং তার পরেও রাজ্জাক, গোলাম তাকে আঘাত করে এবং তার বাবা জাহাঙ্গীর আলমকে রাজ্জাক, আল-অামিন, অন্তু, অালিম ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করে।

তাৎক্ষণিকভাবে তাদেরকে কুষ্টিয়া সদর হাসপাতালে নেয়া হলে ডাক্তার আল-আরাফাত এর অবস্থা আশঙ্কাজনক বলে রাজশাহীতে নেয়ার কথা বলে। এবং দ্রুত অাল-অারাফাতকে রাজশাহী মেডিকেলে নিয়ে ভর্তি করা হলে রাত ১২ঃ৩০ মিনিটে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

স্থানীয়দের দাবি, স্থানীয়ভাবে গোলাম জোয়ার্দারদের লোকবল বেশি থাকায় তারা সামাজিক আধিপত্য বিস্তারের চেষ্টা করে। অবৈধভাবে জমি দখল ও সামাজিক আধিপত্য বিস্তারে ক্ষমতার অপব্যবহার করা তাদের রীতিনীতিতে পরিণত হয়েছে। তাই এখন সকলের দাবি এই নৃশংস হত্যার কঠোর বিচার চাই তারা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!