শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:২১ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়া দৌলতপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ত্রাণ নয় ছয়ের অভিযোগ!

কুষ্টিয়া জেলা প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ১৪৪ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ৫ নং রামকৃঞ্চপুর ইউপি‘র চেয়ারম্যান সিরাজ মন্ডলের বিরুদ্ধে অসহায় ও কর্মহীন পরিবারের মধ্যে সরকারী বরাদ্দকৃত ত্রাণ নয়ছয়ের অভিযোগ পাওয়া গেছে।
প্রাপ্ত অভিযোগে জানাযায়, রামকৃঞ্চপুর ইউপির চেয়ারম্যান তার ইউনিয়নের জন্য প্রথম ও দ্বিতীয় ধাপে অসহায় ও কর্মহীন ৪৫০ পরিবারের মধ্যে সরকারী বরাদ্দকৃত ৪৫০ প্যাকেট ত্রাণ দেওয়া হয়। কিন্তু ত্রাণের তালিকা ও দাখিলকৃত মাষ্টাররোলে নাম ও টিপ সহি থাকলেও অধিকাংশ মানুষকে কোন ত্রাণ না দিয়ে চেয়ারম্যান আত্মসাত করেছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।
সরেজমিনে দেখা যায়, রামকৃঞ্চপুর ইউনিয়নের ১, ২, ৩ নং ওয়ার্ডের ত্রাণ বিতরণে ব্যাপক অনিয়ম করা হয়েছে।

তালিকায় নাম থাকার পরেও হতদরিদ্রদের ত্রাণ না পাওয়ার কথা জানান ভুক্তভোগীরা। তাদের মধ্যে লেকজান খাতুন স্বামী সফাত, ছানুয়ারা খাতুন স্বামী বজলু, ইয়াকুব (প্রতিবন্ধি) পিতা আব্দুল ওহাব, ইনদাদুল পিতা মজিবরসহ প্রায় অর্ধশত মানুষের তালিকায় নাম থাকা স্বত্বেও তারা কোন ত্রাণ সহযোগীতা পাননি বলে অভিযোগ করেছেন।

তালিকা পর্যবেক্ষণ করে দেখা যায় ত্রাণ না পেলেও তাদের ত্রাণ দেওয়া হয়েছে বলে তাদের আঙ্গুলের টিপছাপ সম্বলিত ভুয়া মাষ্টাররোল সংশ্লিষ্ট ত্রাণ অফিসে জমা দেয়া হয়েছে। এছাড়াও একই নাম পিন্টু, পিতা আসমত তালিকার ৯০ এবং ৯৮ নম্বরে এ থাকা সত্বেও তিনি কোন ত্রাণ পাননি বলে জানিয়েছেন।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, তিনি নিজ হাতে সব ত্রান বিতরণ করেছেন এবং তার ইউনিয়নে ত্রাণ বিতরণে কোন অনিয়ম হয়নি বলে জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার জানান, বিষয়টি দেখার জন্য প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে তাৎক্ষনিক নির্দেশনা দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!