শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০২:০৩ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

দৌলতপুরে ছাত্রলীগ নেতা, মোঃ আনিসুর রহমান আনিস এর নিজ উদ্যোগে ইফতার ও খাবার বিতরণ

মোঃ শামীম আসরাফ :
  • আপডেট টাইম : শনিবার, ৯ মে, ২০২০
  • ৫২ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার দৌলতপুরে ছিন্নমূল মানুষের মাঝে ইফতারি ও খাবার বিতরণ করেন ছাত্রলীগ নেতা মোঃ আনিসুর রহমান আনিস।

সারা বিশ্বের ন্যায় বাংলাদেশের প্রায় সকল জেলায় প্রাণঘাতী করোনা ভাইরাস কোভিড-১৯ ছড়িয়ে পড়ে ও মহামারী আকারে রুপ ধারণ করায় বাংলাদেশের সকল জেলায়, উপজেলায় সরকার ঘোষিত ও অঘোষিত লক-ডাউন চলার ফলে সাধারণ খেটে খাওয়া মানুষ যেমন: দিন মুজুর, ভ্যান চালক, অটো চালক, অসহায়, মানুষ গুলো কর্মহীন হয়ে পড়ায় খেয়ে না খেয়ে মানবেতর জীবনযাপন করছেন। ঠিক এরই ধারাবাহিকতায়
আজ শুক্রবার ৮ ইং মে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের অন্তরগত ঝাউদিয়া স্কুল বাজারে বিকাল ৫ টার সময় সামাজিক দূরত্ব বজায় রেখে রোজাদার দের ১০০ টি প্যাকেট ইফতার ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে আতংকিত না হয়ে সবাই সচেতন হন, সামাজিক দূরত্ব বজায় রাখুন, সাবান দিয়ে হাত ধুবেন, মাস্ক ব্যাবহার করবেন অযথাই ঘর থেকে বের হবেন না।

এ সময় তিনি আরও বলেন, জাতীর এই কান্তি কালে সমাজের বিত্তবানরা যদি কর্মহীন অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ায় তাহলে এমন মানুষদের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!